প্রকাশ্যে ক্ষমা চাইল Apple! কেন?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
প্রকাশ্যে ক্ষমা চাইল Apple! কেন?
হাইলাইট
  • MacBook Pro ক্যামেরায় সমস্যা রয়েছে
  • এই কথা স্বীকার করল Apple
  • অল্প সংখ্যক গ্রাহক সমস্যার সম্মুখীন হয়েছেন

প্রিমিয়াম ল্যাপটপ সেগমেন্টে অনেক বছর ধরেই একচ্ছত্র আধিপত্য দেখিয়েছে Apple এর MacBooK Pro। এই ল্যাপটপে গত কয়েক বছর ধরেই কি-বোর্ডে সমস্যার অভিযোগ তুলছিলেন গ্রাহকরা। 2018 সালের MacBook Pro ল্যাপটপে নতুন জেনারেশানের বাটারফ্লাই কি-বোর্ড ব্যবহার করেছিল Apple। এই কি-বোর্ডে সমস্যা থাকার জন্য কিছু গ্রাহকের সমস্যার কথা স্বীকার করে নিল কুপার্টিনোর কোম্পানিটি।

গত বছর পুরনো বাটারফ্লাই কি-বোর্ডে কি আটকে যাওয়ার কথা স্বীকার করে নিয়ে বিনামূল্যে ল্যাপটপের কি-বোর্ড বদলে দিয়েছিল Apple। কি-বোর্ডের নীচে ধুলো জমে এই সমস্যা তৈরী হচ্ছিল। এই সমস্যার সমাধান ও টাইপিং এর সময় আওয়াজ কমানোর জন্য 2018 MacBook Pro মডেলে কি-বোর্ডের নীচে বিশেষ মেমব্রেন ব্যবহার করেছিল Apple। কোম্পানি জানিয়েছে এর পরেও সমস্যার সমাধান হয়নি। এখনও কিছু গ্রাহক এই কি-বোর্ড ব্যবহার করে সমস্যার সম্মুখীন হচ্ছে। এই কারনে দুঃখ প্রকাশ করেছে Apple।

macbook

 MacBook কি-বোর্ডে সমস্যার কথা স্বীকার করে ক্ষমা চাইল Apple

কোম্পানির এক প্রতিনিধি জানিয়েছেন নতুন বাটারফ্লাই কি-বোর্ডে অল্প সংখ্যক গ্রাক সমস্যার সম্মুখিণ হলেও বেশিরভার গ্রাহক এই কি-বোর্ড ব্যবহার করে সন্তুষ্ট হয়েছেন। তবে কত গ্রাহক নতুন বাটারফ্লাই কি-বোর্ডের জন্য সমস্যার সম্মুখীন হয়ে তা জানায়নি Apple।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.