লম্বা ভ্যালিডিটির প্ল্যানে 50 শতাংশ পর্যন্ত ছাড় নিয়ে হাজির Netflix

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লম্বা ভ্যালিডিটির প্ল্যানে 50 শতাংশ পর্যন্ত ছাড় নিয়ে হাজির Netflix

Photo Credit: Twitter/ Tanmay Patel

লম্বা ভ্যালিডিটির প্ল্যানে 50 শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে Netflix

হাইলাইট
  • 199 টাকা থেকে Netflix মাসিক প্ল্যান শুরু হয়
  • এবার লম্বা ভ্যালিডিটির প্ল্যান লঞ্চ হল
  • 50 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে

ভারতে নতুন লম্বা ভ্যালিডিটির প্ল্যান নিয়ে হাজির হল Netflix। সম্প্রতি Gadgets 360 কে এই খবর নিশ্চিত করেছে মার্কিন স্ট্রিমিং কোম্পানিটি। এই প্রথম ভারতে Netflix গ্রাহকরা ছয় মাস ও এক বছরের সাবস্ক্রিপশন করতে পারবে। এর ফলে কম দামে লম্বা ভ্যালিডিটির মোবাইল, বেসিক, স্ট্যান্ডার্ড ও প্রিমিয়াম প্ল্যান সাবস্ক্রাইব করা যাবে। এই মুহূর্তে নির্বাচিত গ্রাহকদের জন্য এই প্ল্যান শুরু হয়েছে।

199 টাকা থেকে Netflix মাসিক প্ল্যান শুরু হয়। যদিও পরীক্ষামুলক ভাবে তিন মাস, ছয় মাস ও এক বছর ভ্যালিডিটির প্ল্যান নিয়ে হাজির হয়েছে মার্কিন কোম্পানিটি।

তিন মাস প্ল্যানের দাম 2,397 টাকা থেকে কমে 1,919 টাকা হয়েছে। এই প্ল্যানে থাকছে 20 শতাংশ ডিসকাউন্ট। ছয় মাস ভ্যালিডিটির প্ল্যানে 30 শতাংশ দাম কমে 3,359 টাকা খরচ হবে। এক বছর ভ্যালিডিটি প্ল্যানে মিলবে 50 শতাংশ ছাড়। এই প্ল্যানের জন্য গ্রাহককে 4,799 টাকা খরচ করতে হবে। 799 টাকা মাসিক প্ল্যান 12 মাস ব্যবহারের খরচ হয় 9,588 টাকা।

netflix

12 মাস ভ্যালিডিটির প্ল্যানে 50 শতাংশ ছাড় দিচ্ছে Netflix 

সম্প্রতি উদয়পুরের এক ব্যক্তি ট্যুইটারে প্রথম Netflix  লম্বা ভ্যালিডিটির প্ল্যানগুলির খবর সামনে আনেন।

2016 সালের জানুয়ারি মাসে ভারতে বেসিক, স্ট্যান্ডার্ড ও প্রিমিয়াম প্ল্যানের মাধ্যমে পরিষেবা শুরু করেছিল। এর পরে শুধুমাত্র ভারতের গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে আসে স্ট্রিমিং সার্ভিস। এই মুহূর্তে ভারতে Netflix মাসিক প্ল্যান শুরু হয় 199 টাকা থেকে। 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.