গুগল সিইও পদে আবেদন জানাতে পারেন আপনিও

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
গুগল সিইও পদে আবেদন জানাতে পারেন আপনিও
হাইলাইট
  • গুগল সিইও পদে আবেদন জানাতে পারেন আপনিও
  • LinkedIn এর মাধ্যমে আবেদন করা যাচ্ছিল
  • ইতিমধ্যেই এই আবেদন বন্ধ করেছে LinkedIn

এবার গুগল সিইও পদে আবেদন জানাতে পারেন আপনিও। সম্প্রতি মাইক্রোসফটের প্রফেশানাল নেটওয়ার্কিং ওয়েবসাইট LinkedIn এর মাধ্যমে সুন্দ্র পিচাই যে পদে রয়েছেন সেই পদের জন্য আবেদন জানানো যাচ্ছে।

পরে LinkedIn স্বীকার করে নিয়েছেন সুরক্ষায় গাফিলতির জন্যই গুগল প্রধান পদে আবেদন করা যাচ্ছে।

রবিবার এক রিপোর্টে জানানো হয়েছিল LinkedIn ওয়েবসাইটে ‘জবস' বিভাগে গুগল প্রধান পদে আবেদন করা যাচ্ছে। এই ওয়েবসাইট থেকে বিভিন্ন চাকরির আবেদন করা যায়। আর সেই তালিকাতেই গুগল সিইও পদের নাম দেখা গিয়েছিল।

মাইকেল রিন্ডার নামে এক ব্যাক্তি LinkedIn এ এই লিস্টিং পোস্ট করেছেন। এর পরেই বিভিন্ন  LinkedIn ব্যবহারকারী এই চাকরি নিয়ে নানা মন্তব্য করেছেন।

এক ব্যক্তি জানিয়েছেন, “সুন্দরের অধীনে দারুন সফল গুগল। LinkedIn এ এই চাকরির খবর দেখে আমি বিস্মিত।”

ইতিমধ্যেই LinkedIn এই গুগল সিইও পদে আবেদনের অপশন বন্ধ করে দিয়েছে। সুরক্ষায় যে গাফিলতির জন্য পদের আবেদন সামনে এসেছিল তা খতিয়ে দেখছে প্রফেশনাল নেটওয়ার্কিং ওয়েবসাইটটি।

LinkedIn ওয়েবসাইটে নতুন চাকরির পদে আবেদনের লিস্টিং পোস্ট করতে প্রিমিয়াম সাবস্ক্রিপশনের প্রয়োজন হয়। তবে বিনামূল্যে এই কাজ করেছিলেন মাইকেল রিন্ডার। সুরক্ষায় গাফিলতি ধরিয়ে দেওয়ার জন্য মাইকেকে ধন্যবাদ জানিয়েছে LinkedIn।

LinkedIn জানিয়েছে, “এখানে কোন ভুয়ো চাকরির আবেদন করা যায় না। এই বিষয়ে আমরা বেশ কঠোর। তাই যে কোন ভুয়ো চাকরির পদ চোখে পড়লেই তা ডিলিট করে দেওয়া হবে।”

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.