India vs Australia 2nd ODI Live Score: অনলাইনে লাইভ স্ট্রিম ও স্কোর আপডেট দেখবেন কীভাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
India vs Australia 2nd ODI Live Score: অনলাইনে লাইভ স্ট্রিম ও স্কোর আপডেট দেখবেন কীভাবে?

Photo Credit: AFP

শুক্রবার দুপুর 1 টা 30 মিনিটে ভারত বনাম অস্ট্রেলিয়া দ্বিতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচ শুরু হবে

হাইলাইট
  • Hotstar থেকে এই ম্যাচ সরাসরি দেখা যাবে
  • প্রথম ম্যাচে দশ উইকেটে জয় পেয়েছিল অস্ট্রেলিয়া
  • দুপুর 1 টা 30 মিনিটে ম্যাচ শুরু হবে

India vs Australia 2nd ODI Live Score: প্রথম এক দিনের আন্তর্জাতিক ম্যাচে ভারতকে 10 উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। তিন ম্যাচের সিরিজে সমতায় ফিরতে আজ জিততেই হবে বিরাট (Virat Kohli) বাহিনীকে। প্রথম ম্যাচে ওয়ার্নার ও ফিঞ্চের চওড়া ব্যাটে ভর করে জয় পেয়েছিল অস্ট্রেলিয়া। শতরান করেছিলেন দুই অজি ওপেনার। মঙ্গলবার রাজকোটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ভারতীয় ক্রিকেট দল। Hotstar থেকে India vs Australia দ্বিতীয় ম্যাচ সরাসরি দেখা যাবে। এই ম্যাচে টসে জিতে ভারতকে ব্যাট করার আহ্বান জানিয়েছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। 

India vs Australia 2nd ODI – ম্যাচ শুরু কখন?

17 জানুয়ারি ভারতীয় সময় দুপুর 1 টা 30 মিনিটে ভারত বনাম অস্ট্রেলিয়া দ্বিতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচ শুরু হবে। টস হবে দুপুর 1 টায়। ভারতে Star Sports নেটওয়ার্কে থেকে সরাসরি এই ম্যাচ দেখা যাবে। লাইভ স্ট্রিম দেখতে Hotstar -র লগ ইন করতে হবে।

India vs Australia 2nd ODI - কীভাবে লাইভ স্ট্রিম দেখবেন?

ল্যাপটপ, কম্পিউটার, স্মার্টফোন ও ট্যাবলেটে Hotstar থেকে ভারত বনাম অস্ট্রেলিয়া দ্বিতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচ সরাসরি দেখা যাবে। Hotstar ওয়েবসাইট ও অ্যাপ থেকে এই ম্যাচ লাইভ স্ট্রিম হবে। যদিও ম্যাচের সরাসরি সম্প্রচার দেখতে Hotstarসাবস্ক্রিপশন বাধ্যতামূলক।

India vs Australia 2nd ODI - টিভিতে সরাসরি দেখবেন কীভাবে?

ভারতে Star Sports নেটওয়ার্কে বিভিন্ন চ্যানেলে ভারত বনাম অস্ট্রেলিয়া দ্বিতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচ সরাসরি দেখা যাবে।

India vs Australia 2nd ODI – লাইভ স্কোর আপডেট দেখবেন কীভাবে?

ম্যাচ শুরুর পরে NDTV Sports এর পেজ থেকে প্রত্যেক বলের লাইভ আপডেট পাওয়া যাবে। ভারত বনাম অস্ট্রেলিয়া দ্বিতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচের লাইভ স্কোর দেখতে এখানে ক্লিক করুন

ভারত (প্রথম একাদশ): রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, মনীশ পান্ডে, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, নবদীপ সাইনী, কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ

অস্ট্রেলিয়া (প্রথম একাদশ): ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মার্নাস লাবুসকাগনি, স্টিভেন স্মিথ, অ্যাশটন টার্নার, অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), অ্যাশটন আগার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.