রাজধানীতে আবর্জনার বিশাল স্তুপ, তা নিয়েই ইন্টারনেটে চলছে হাসি ঠাট্টা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
রাজধানীতে আবর্জনার বিশাল স্তুপ, তা নিয়েই ইন্টারনেটে চলছে হাসি ঠাট্টা

Photo Credit: Google Maps

ইন্টারনেটে রিভিউ দেখে আজককাল জীবনের অনেক সিদ্ধান্ত নিই আমরা। অনলাইনে নতুন প্রোডাক্ট কেনা থেকে শুরু করে, হোটেল, রেস্টুরেন্ট বা কোন ট্রেন বা বাসে চড়া বিভিন্ন কাজে আমরা নিয়মিত ইন্টারনেটে বিভিন্ন জিনিসের রিভিউ পড়ি। এবার রাজধানীতে একটি আবর্জনার স্তুপের রিভিউ করতে শুরু করলেন দিল্লিবাসী।

ইতিমধ্যেই দিল্লির এক আবর্জনার স্তুপের ২০০ –র বেশি রিভিউ জমা পরেছে রিভিউয়াররা এই জায়গায় যাওয়ার পরামর্শ দিয়েছেন ইন্টারনেটে। তবে পুরোটাই হাসি ঠাট্টার মেজাজে।

এক রিভিউয়াল জানিয়েছেন, “খুব শিঘ্রই এই আবর্জনার স্তুপের উচ্চতা কুতুব মিনার ছাড়িয়ে যাবে।” অন্য এক ব্যক্তি জানিয়েছেন, “প্রিবার নিয়ে ঘুরতে যাওয়ার জন্য দিল্লিতে সেরা জায়গা এই আবর্জনার স্তুপ।” “ফুড কোর্টে পাঞ্জাবি স্যালাড খেতে ভুলবেন না।” জানিয়েছেন এক ব্যক্তি।

পূর্ব, মধ্য ও পুরনো দিল্লির প্রায় সব আবর্জনা গাজিপুরে এক জায়গায় ফেলা হয়। এছাড়াও ওখলা (দক্ষিন দিল্লি) ও ভালস্বা (উত্তর দিল্লি) তেও রয়েছে আবর্জনা ফেলার জায়গা।

“এই পাহাড়ের দিকে তাকিয়ে থাকলে মন ভরে যায়। আর গাড়ি চালিয়ে পাহাড় যাওয়ার প্রয়োজন নেই। দিল্লিতেই আমাদের পাহাড় তৈরী হয়ে গিয়েছে। সরকার আমাদের এখানে এক বিশাল পাহাড় তৈরী করে দিয়েছে। এখানে প্লাস্টিক সহ ট্রেকিং করা যাবে।” রিভিউতে জানিয়েছেন এক দিল্লিবাসী। তিনি এই আবর্জনা স্তুপকে 4স্টার রেটিং দিয়েছেন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন