কম্পিউটার গেম খেলে 20 কোটি টাকা পুরস্কার জিতল 16 বছরের বিষ্ময় বালক

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কম্পিউটার গেম খেলে 20 কোটি টাকা পুরস্কার জিতল 16 বছরের বিষ্ময় বালক

Photo Credit: Mike Stobe / GETTY IMAGES NORTH AMERICA / AFP

Fortnite বিশ্বকাপ হাতে কাইল জিয়ার্সডর্ফ

রবিবার Fornite গেমের প্রথম বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্যক্তিগত বিভাগে শিরোপা জিতে নিলেন 16 বছরের মার্কিন গেমার কাইল জিয়ার্সডর্ফ। পরবিবার ফাইনালে প্রথম ছ্য গেমে লিড নেওয়ার পরে আর ফিরে তাকাতে হয়নি পেনসিলভেনিয়ার এই গেমারকে।

ফাইনাল জিতে কাইল বলেন “এটা অবিশ্বাস্য”। ফাইনালে প্রতিদ্বন্দীর প্রায় দ্বিগুণ স্কোর করেছেন তিনি। 59 পয়েন্ট নিয়ে বিশ্ব ফর্টনাইট চ্যাম্পিয়ানশিপ জিতেছেন তিনি। অন্যদিকে তার প্রতিদ্বন্দী পেয়েছে 33 পয়েন্ট।

দ্বিটিয় গেম ছাড়া প্রায় সব গেমেই ধারাবাহিকভাবে পারফর্ম করেছিলেন  16 বছরের গেমিং সেনসেশন। নিউ ইয়র্কের অর্থার অ্যাশ স্টেডিয়ামে এই ফাইনাল অনুষ্ঠিত হয়েছিল। টেনিসে মার্কিন যুক্তরাষ্ট্র ওপেন এই স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

কাইলের সবথেকে কাছের বন্ধু কলিন ব্র্যাডলি জানিয়েছেন, “আজ সকালে দারুন ফুরফুরে মেজাজে ছিল কাইল। চাপ কাটাতে একটানা মজা করছিল ও।”

PUBG Mobile এর মতোই Fortnite গেমেও খেলোয়াড় একটি উড়োজাহাজ থেকে ঝাঁপ দিয়ে একটি দ্বীপে নামতে হয়। সেখানে অস্ত্র খুঁজে শুরু হয় অন্য খেলোয়াড়দের খতম করার খেলা। শেষ পর্যন্ত যে বেঁচে থাকবে সেই বিজয়ী।

কাইলের বন্ধু ব্র্যাডলি জানিয়েছেন, “কাইল অন্যতম ধূর্ত খেলোয়াড়। কখন আক্রমণ করতে হবে খুব ভালো করে জানে ও। সব সময় উঁচু জায়গায় থাকে।”

উঁচু জায়গায় থাকার কারনেই গেমের মধ্যে একটা সুবিধা পান 16 বছরের এই ই-স্পোর্টস সেনসেশন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.