এবার ভিডিও স্ট্রিমিং সার্ভিস নিয়ে হাজির Flipkart

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এবার ভিডিও স্ট্রিমিং সার্ভিস নিয়ে হাজির Flipkart

ভিডিও স্ট্রিমিং পরিষেবা নিয়ে এল Flipkart

হাইলাইট
  • গত সপ্তাহে এই পরিষেবা শুরুর ঘোষনা করেছিল Flipkart
  • সব গ্রাহক ভিডিও স্ট্রিমিং পরিষেবা ব্যবহার করতে পারবেন
  • আপাতত শুধুমাত্র অ্যানড্রয়েড গ্রাহকরা এই ফিচার ব্যবহার করবেন

অ্যানড্রয়েড অ্যাপ এর সাথে এবার ভিডিও স্ট্রিমিং সার্ভিস শুরু করল Flipkart। গত সপ্তাহেই কোম্পানির 1.6 কোটি গ্রাহকের জন্য বিনামূল্যে ভিডিও স্ট্রিমিং পরিষেবা নিয়ে আসার ঘোষনা করেছিল ই-কমার্স কোম্পানিটি। নতুন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম লঞ্চ করে Amazon ও Netflix কে টেক্কা দিতে চাইছে Flipkart। এছাড়াও কোম্পানির রি সিদ্ধান্ত ALTBalaji, Eros Now, Hotstar আর Jio TV -র মতো সার্ভিসগুলিকে আরও কড়া প্রতিযোগিতার সামনে নিয়ে আসবে।

flipkart videos screenshots gadgets 360 Flipkart Videos

কোম্পানির ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে কোন ধরনের ভিডিও দেখা যাবে তা জানায়নি Flipkart। তবে গত সপ্তাহে কোম্পানি জানিয়েছিল প্রথমেই ভিডিও স্ট্রিমিং সার্ভিসে অরিজিনাল কনটেন্ট দেখানো শুরু হবে না। ইতিমধ্যেই অ্যানড্রয়েড ফোনের Flipkart অ্যাপ এ ভিডিওর জন্য নতুন বিভাগ শুরু হয়েছে।

Google Play থেকে Flipkart অ্যাপ ভার্সান 6.17 ডাউনলোড করলে অ্যাপ এর মধ্যে নতুন ভিডিও বিভাগ দেখা যাবে। এই অ্যাপ ডাউনলোডের পরে বাঁ দিকে উপরে হ্যামবার্গার মেনুতে ট্যাপ করলে নতুন ভিডিও বিভাগ দেখা যাবে। সেখানে একটি তালিকা থেকে অন্তত তিনটি ভিডিও সিলেক্ট করতে বলবে এই অ্যাপ। এখানে বিভিন্ন সিনেমা ও টিভি শো দেখা যাবে।

flipkart ideas gadgets 360 Flipkart Ideas

এছাড়াও পছন্দের টিভি শো সেভ করে রাখার জন্য থাকছে একটি ফেভারট সেকশন। ভিডিও প্লে ব্যাকের সময় প্লেয়ারের মধ্যেই কোয়ালিটি সিলেক্ট করা যাবে। তিনটু আলাদা কোয়ালিটিতে Flipkart অ্যাপ এ ভিডিও চালানো যাবে। এই প্লেয়ারের ইন্টারফেস অনেকটাই Amazon Prime আর Netflix এর মতো হলেও Flipkart ভিডিও প্লেয়ারে অফলাইন প্লে ব্যাকের অপশন থাকছে না।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.