Netflix, Amazon Prime কে টেক্কা দিতে হাজির হল Flipkart Video Originals

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Netflix, Amazon Prime কে টেক্কা দিতে হাজির হল Flipkart Video Originals
হাইলাইট
  • অগাস্ট মাসে প্রথম ভিডিও স্ট্রিমিং এর দুনিয়ায় প্রবেশ করেছিল Flipkart
  • মঙ্গলবার ভারতে লঞ্চ হয়েছে Flipkart Video Originals
  • বিভিন্ন প্রোডাকশান কোম্পানির সাথে হাত মিলিয়ে কাজ করবে কোম্পানি

ভারতে প্রিমিয়াম অনলাইন স্ট্রিমিংয়ের বাজারে প্রবেশ করল Flipkart। মঙ্গলবার ভারতে লঞ্চ হয়েছে Flipkart Video Originals। মূলত Amazon Prime, Netflix এর মতো সার্ভিসগুলির সাথে প্রতিযোগিতায় এই পরিষেবা লঞ্চ করেছে Walmart এর মালিকানাধীন কোম্পানিটি।

চলতি বছর অগাস্ট মাসে প্রথম ভিডিও স্ট্রিমিং এর দুনিয়ায় প্রবেশ করেছিল Flipkart। সেই প্ল্যাটফর্মের অধীনেই লঞ্চ হল নতুন Flipkart Video Originals।

চলতি বছরে যখন আমরা ভিডিও স্ট্রিমিং সার্ভিস শুরু করেছিলাম, তখন থেকে নতুন গ্রাহকদের আকৃষ্ট করার চেষ্টা করেছি আমরা। নতুন গ্রাহক মানে ইন্টারনেট ব্যবহারে নতুন নয়, বরং ই-কমার্স দুনিয়ায় নতুন গ্রাহকদের বোঝাতে চেয়েছি আমরা।” এক বিবৃতিতে জানিয়েছেন কোম্পানির আধিকারিক প্রকাশ সিকারিয়া।

64MP ক্যামেরা, শক্তিশালী চিপসেট আর দুর্দান্ত ডিসপ্লে সহ লঞ্চ হল Realme X2 Pro

কয়েক মাসের মধ্যেই বিভিন্ন প্রোডাকশন কোম্পানির সাথে হাত মিলিয়ে বিভিন্ন ভাষা ও ঘরানার ভিডিও নিয়ে আসবে Flipkart।

এবার ‘Flipkart Video Originals' পরিষেবা শুরু হচ্ছে। একটি ব্যবধান তৈরি হয়েছে যেটা পূরণ করা প্রয়োজন। Flipkart এ আমরা মোবাইল থেকে ভিডিও দেখার সুবিধা নিয়ে আসছি।” বলেন তিনি।

"পুরস্কারপ্রাপ্ত প্রযোজক দ্বারা নির্মিত ছোট গল্প থেকে শুরু করে বলিউডের শীর্ষস্থানীয় বিনোদন অনুষ্ঠানগুলি পর্যন্ত, আমরা বিশ্বাস করি যে আমাদের প্ল্যাটফর্মটিতে প্রতিটি গ্রাহকের জন্য বিশেষ কিছু থাকবে।" সিকারিয়া যোগ করেছেন।

OnePlus এর থেকেও কম দামে বাজারে আসছে নতুন iPhone

ইতিমধ্যেই অস্কার জয়ী গুনিত মোঙ্গা Flipkart ভিডিও প্ল্যাটফর্মে যোগ দিয়েছেন। মোঙ্গা জানিয়েছেন, “গোটা দেশে 16 কোটি মানুষের কাছে সহজেই নিজের গল্প পৌঁছে দেওয়ার জন্য দুর্দান্ত এক প্ল্যাটফর্ম নিয়ে এসেছে Flipkart।“

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.