পুজোর আগেই 'The Big Billion Days' সেল নিয়ে হাজির Flipkart

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পুজোর আগেই 'The Big Billion Days' সেল নিয়ে হাজির  Flipkart

10 অক্টোবর শুরু হবে Flipkart 'The Big Billion Days' সেল।

হাইলাইট
  • 10 অক্টোবর শুরু হবে পঞ্চম সংস্করণের 'The Big Billion Days'
  • পাঁচ দিন ধরে চলবে এই সেল
  • Flipkart Plus গ্রাহকরা অতিরিক্ত সুবিধা পাবেন

পুজোর আগেই ধামাকা সেল নিয়ে আসছে Flipkart। 10 অক্টোবর শুরু হবে পঞ্চম সংস্করণের 'The Big Billion Days' সেল। পাঁচ দিনের এই সেলে জনপ্রিয় মোবাইল, টিভি, ক্যামেরা, হোম অ্যাপলায়েন্স সহ একাধিক প্রোডাক্টে বিপুল ছাড় দেবে Flipkart। এই বছর ‘দ্য বিগ বিলিয়ান ডেজ’ সেলে MasterCard গ্রাহকরা অতিরিক্ত ছাড় পাবেন। প্রসঙ্গত ইতিমধ্যেই উৎসবের সেল ঘোষণা করলেও সেলের তারিখ জানায়নি প্রতিযোগী Amazon

Flipkart এর অন্যান্য সেলের মতোই পাঁচ দিনের এই সেলেও ধাপে ধাপে বিভিন্ন অফার জানানো হবে। প্রথম দিন সেলে ফ্যাশান, টিভি ও অ্যাপলায়েন্স, কার্নিচার, স্মার্ট ডিভাইস ও অন্যান্য প্রোডাক্টে ছাড় পাওয়া যাবে। সেলের দ্বিতীয় দিনে ছাড় মিলিবে স্মার্টফোন ও ইলেকট্রনিক্স ডিভাইসে। আর শেষ তিন দিন সেলে সব বিভাগের প্রোডাক্টে বিশাল ছাড় দেবে Flipkart।

এই বছর একাধিক পেমেন্ট অপশানে বিভিন্ন অফার পাবেন গ্রাহকরা। HDFC ব্যাঙ্ক ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকরা এই সেলে অতিরিক্ত ছাড় পাবেন। এছাড়াও ডেভবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে নো কস্ট EMI এর সুবিধা দেবে ই-কমার্স কোম্পানিটি। কিছুদিন আগেই ক্রেডিট কার্ড ছাড়াই গ্রাহকদের 60,000 টাকা পর্যন্ত EMI এর সুবিধা দেওয়ার কথা জানিয়েছিল Flipkart। এছাড়াও গ্রাহকরা Flipkart Pay Later ব্যবহার করে পরের মাসে কেনাকাটার টাকা শোধ করতে পারেন।

এই সেলে Flipkart Plus গ্রাহকরা অতিরিক্ত সুবিধা পাবেন। একই সাথে যে কোন সেল এ আগে অংশগ্রহনের সুবিধা পাবেন Flipkart Plus গ্রাহকরা। PhonePe গ্রাহকরা এই সেলে পাবেন একাধিক আকর্ষনীয় ক্যাশব্যাক।

এই বছর  Flipkart  'The Big Billion Days'  সেলের প্রচারের দায়িত্বে থাকবেন অমিতাভ বচ্চন, দীপিকা পাডুকোন, বিরাট কোহলি এর মতো হেভিওয়েট সেলিব্রিটিরা। আগেই জানানো হয়েছে একই ধরনের 'The Great Indian Festival' সেল নিয়ে শিঘ্রই হাজির হতে চলেছে প্রতিযোগী Amazon। তবে কবে এই সেল শুরু হবে জা জানায়নি মার্কিন ই-কমার্স কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.