মঙ্গলবার শুরু হচ্ছে Flipkart Super Value Week: এক নজরে সব অফার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মঙ্গলবার শুরু হচ্ছে Flipkart Super Value Week: এক নজরে সব অফার
হাইলাইট
  • মঙ্গলবার Flipkart এ শুরু হচ্ছে Super Value Week
  • 29 এপ্রিল পর্যন্ত এই অফার চলবে
  • 99 টাকায় কমপ্লিট মোবাইল প্রোটেকশান প্ল্যান পাওয়া যাবে

মঙ্গলবার Flipkart এ শুরু হচ্ছে Super Value Week। 29 এপ্রিল পর্যন্ত এই অফার চলবে। এই অফারে মাত্র 99 টাকায় কমপ্লিট মোবাইল প্রোটেকশান প্ল্যান পাওয়া যাবে। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করলে অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। কমপ্লিট মোবাইল প্রোটেকশান প্ল্যানে ওয়াটার ড্যামেজ, স্ক্রিন ড্যামেজ, হার্ডওয়্যার ও সফটওয়্যারে সমস্যার বাড়ি থেকে ফোন নিয়ে ঠিক করে আবার বাড়িতে পৌঁছে দেবে Flipkart।

99 টাকায় কমপ্লিট প্রোটেকশান প্ল্যানে 10 দিনের মধ্যে ফোন ঠিক করে দেওয়ার গ্যারাক্টি দিচ্ছে Flipkart। যে কোন ভাবে ফোনের ক্ষতি হলে তা কমপ্লিট প্রোটেকশান প্ল্যানের মাধ্যমে সারিয়ে নেওয়া যাবে।

কমপ্লিট প্রোটেকশান প্ল্যান ছাড়াও পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জে দারুন ছাড় দিচ্ছে Flipkart। যে কোন ফোন এক্সচেঞ্জ করলে আগের থেকে বেশি দাম পাওয়া যাবে। তবে কোন ফোনে কত টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে তা জানায়নি Flipkart।

সম্প্রতি Asus স্মার্টফোন দুর্দান্ত সেল নিয়ে হাজির হয়েছিল Flipkart। এর সেলে সস্তা হয়েছিল Asus ZenFone 5Z, Asus ZenFone Max Pro M2, Asus ZenFone Max Pro M1 আর Asus ZenFone Lite L1 এর মতো জনপ্রিয় স্মার্টফোনগুলি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.