'Flipkart Plus' কী? কীভাবে পাওয়া যাচ্ছে 'Flipkart Plus' সদস্যপদ?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
'Flipkart Plus' কী? কীভাবে পাওয়া যাচ্ছে 'Flipkart Plus' সদস্যপদ?

3 কোটির বেশি প্রোডাক্টে  'Flipkart Plus' গ্রাহকরা বিনামূল্যে প্রায়োরিটি শিপিং এর সুবিধা পাবেন

হাইলাইট
  • সম্প্রতি কাস্টোমার লয়ালটি প্রোগ্রাম শুরু করেছে Flipkart
  • নতুন এই প্রোগ্রামের নাম 'Flipkart Plus'
  • বিনামূল্যে 'Flipkart Plus' পরিষেবা পাওয়া যাচ্ছে

সম্প্রতি কাস্টোমার লয়ালটি প্রোগ্রাম শুরু করেছে Flipkart। নতুন এই প্রোগ্রামের নাম 'Flipkart Plus'। এই পরিষেবার মাধ্যমে Flipkart গ্রহকরা একাধিক আকর্ষনীয় সুবিধা পাবেন। এর মধ্যেই অন্যতম যে কোন সেলে অন্য গ্রাহকদের থেকে আগে অংশগ্রহনের সুযোগ। বুধবার শুরু হয়েছে Flipkart  Big Billion Days সেল। এই সেলে 'Flipkart Plus'গ্রাহকরা যে কোন ডিলে সাধারন গ্রাহকদের আগে অংশ নিতে পারবেন।

'Flipkart Plus' এর সুবিধা

3 কোটির বেশি প্রোডাক্টে  'Flipkart Plus' গ্রাহকরা বিনামূল্যে প্রায়োরিটি শিপিং এর সুবিধা পাবেন। এছাড়াও যে কোন সেলে অন্য গ্রাহকদের আগে অংশ নিতে পারবেন 'Flipkart Plus' গ্রাহকরা। এছাড়াও 'Flipkart Plus' গ্রাহকদের অন্য বিশেষ কাস্টোমার কেয়ারের ব্যবস্থা করেছে ইকমার্স কোম্পানিটি। প্রত্যেকবার কেনাকাটায় কিছু কয়েন পাবেন  Flipkartগ্রাহকরা। এই কয়েনের ভিত্তিতে 'Flipkart Plus' মেম্বারশিপ দেওয়া হবে।

'Flipkart Plus' এর দাম

আপাতত বিনামূল্যে  'Flipkart Plus' পরিষেবা পাওয়া যাচ্ছে। তবে এই পরিষেবার জন্য নির্দিষ্ট পরিমান কয়েন থাকা বাধ্যতামূলক। এখন 'Flipkart Plus' মেম্বারশিপের জন্য কোন টাকা দিতে হচ্ছে না।

কীভাবে 'Flipkart Plus'এ যোগ দেবেন?

'Flipkart Plus' মেম্বারশিপের জন্য 50 কয়েন থাকা বাধ্যতামূলক। 250 টাকার কেনাকাটায় একটি কয়েন দেবে Flipkart। এর ফলে 'Flipkart Plus' মেম্বারশিপের জন্য 12,500 টাকার কেনাকাটা করা বাধ্যতামূলক।

ইতিমধ্যেই আপনি  Flipkart থেকে অনেক কেনাকাটা করে থাকলে আপনাকে বিনামূল্যে 'Flipkart Plus' মেম্বারশিপ দেওয়া হতে পারে। Flipkart ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ থেকে 'Flipkart Plus' বিভাগে গিয়ে আপনার মেম্বারশিপ স্ট্যাটাস দেখে নিতে পারেন।

যথেস্ট কয়েন থাকলে ‘Join for free’ তে ক্লিক করে বিনামূল্যে 'Flipkart Plus' সদস্যপদ পেয়ে যাবেন।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.