স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিভিন্ন গ্যাজেটে দুর্দান্ত ছাড় নিয়ে এল Flipkart

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিভিন্ন গ্যাজেটে দুর্দান্ত ছাড় নিয়ে এল Flipkart

Photo Credit: Flipkart

8 অগাস্ট থেকে 10 অগাস্ট এই সেল চলবে

হাইলাইট
  • 8 অগাস্ট এই সেল শুরু হবে
  • সব গ্যাজেটে ছাড় পাওয়া যাবে
  • 10 অগাস্ট পর্যন্ত এই সেল চলবে

সম্প্রতি স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিভিন্ন গ্যাজেটে দুর্দান্ত ছাড়ের ঘোষনা করেছিল Amazon। এবার Amazon কে টেক্কা দিতে স্বাধীনতা দিবসের আগেই বিভিন্ন গ্যাজেটে দুর্দান্ত সেল নিয়ে এল Flipkart। 8 থেকে 10 অগাস্ট পর্যন্ত চলবে Flipkart National Shopping Days।  যদিও 7 অগাস্ট রাত 8 টা থেকে Flipkart Plus গ্রাহকরা এই সেলে অংশ নিতে পারবেন। ICICI ব্যাঙ্কের গ্রাহকরা ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন।

8 অগাস্ট থেকে 10 অগাস্টের এই সেলে সস্তা হবে মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ, টিভি, স্পিকার ও অন্যান্য জনপ্রিয় গ্যাজেট। এছাড়াও এই সেলে বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোনের বিশেষ ফ্ল্যাশ সেল নিয়ে আসবে Flipkart।

ইতিমধ্যেই এই সেলের সেরা অফারগুলি প্রকাশ করেছে Flipkart। সর্বনিম্ন দামে পাওয়া যাবে Redmi Note 7S আর Realme 3। 12,999 টাকায় পাওয়া যাবে Honor 20i। Vivo Z1 Pro ফোনে থাকবে 1,000 টাকার প্রিপেড অফার। 12,990 টাকায় পাওয়া যাবে Oppo K1। এছাড়াও 7,999 টাকায় বিক্রি হবে Honor 8C।

এই সেলে নির্বাচিত কিছু iPhone এ থাকবে বিশেষ ছাড়। সাথে থাকবে নো-কস্ট ইএমআই। তবে কোন iPhone কত সস্তা হবে জানায়নি Flipkart।

এছাড়াও এই সেলে সর্বনিম্ন দামে পাওয়া যাবে Honor 9N, Honor 9i আর Asus 5Z। Galaxy A সিরিজের ফোনে এক্সচেঞ্জে অতিরিক্ত 3,000 টাকা ছাড় পাওয়া যাবে। Galaxy S10 সিরিজ ফোনে এক্সচেঞ্জে থাকবে অতিরিক্ত 5,000 টাকা ছাড়।

এমার্টফোন ছাড়াও এই সেলে টিভি কিনলে 75 শতাংশ পর্যন্ত ছাড় মিলবে। একাধিক 32 ইঞ্চি ও 40  ইঞ্চি স্মার্ট টিভি সস্তা হবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.