ব্যক্তিগত শৃঙ্খলাভঙ্গের অভিযোগে পদত্যাগ করলেন Flipkart প্রধান

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ব্যক্তিগত শৃঙ্খলাভঙ্গের অভিযোগে পদত্যাগ করলেন Flipkart প্রধান
হাইলাইট
  • পদত্যাগ করলেন Flipkart প্রতিষ্ঠাতা ও সিইও নিনি বানসাল
  • যদিও তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন বিনি বানসাল
  • মে মাসে Flipkart এর 77 শতাংশ শেয়ার কিনে নিয়েছিল Wallmart

পদত্যাগ করলেন Flipkart প্রতিষ্ঠাতা ও সিইও নিনি বানসাল। সম্প্রতি Walmart ভারতীয় ই-কমার্স কোম্পানি অধিগ্রহন করেছিল। মঙ্গলবার এক বিবৃতিতে বিনির সরে দাঁড়ানোর খবর জানিয়েছে Wallmart।

“ব্যক্তিগত শৃঙ্খলাভঙ্গের অভিযোগ ছিল বিনির বিরুদ্ধে। এই জন্য Flipkart ও Wallmart এর তরফ থেকে স্বাধীন তদন্ত করা হয়েছে।” এক বিবৃতিতে জানিয়েছে Wallmart। যদিও তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন বিনি বানসাল। কল্যান কৃষ্ণমূর্তি Flipkart সিইও হিসাবে কাজ করবেন। Jabong ও Myntra কোম্পানির প্রধান থাকবেন কল্যান। PhonePe কোম্পানির সিইও হিসাবে কাজ করবেন সমীর নিগম।

মে মাসে Flipkart এর 77 শতাংশ শেয়ার কিনে নিয়েছিল মার্কিন রিটেল জায়েন্ট Wallmart। Wallmart এর বিবৃতিটি নীচে প্রকাশ করা হল:

আজ ফ্লিপকার্ট গ্রুপের সিইও পদ থেকে সরে দাঁড়িয়েছেন বিনি বানসাল। ফ্লিপকার্টের একজন গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন সহ প্রতিষ্ঠাতা বিনি। তবে সাম্প্রতি ঘটনার জেরে পদত্যাগ করতে হয়েছে তাঁকে।

ফ্লিপকার্ট ও ওয়ালমার্টের তরফ থেকে আলাদা স্বাধীন তদন্তের পরে ইস্তফা দিয়েছেন বানসাল। তার বিরুদ্ধে ব্যক্তিগত শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছিল। যদিও তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন বানসাল। তবে এই তদন্ত নিরপেক্ষভাবে করা আমাদের কর্তব্য ছিল। যদিও এই তদন্দে অভিযোগকারীর অভিযোগ দৃঢ়ভাবে প্রমাণ হয়নি। তবে সেই মুহুর্তে বিনির উত্তর তদন্তকারীদের মনে সন্দেহ জাগিয়েছে। সেই কারনেই বিনির পদত্যাগ পত্র গৃহীত হয়েছে।

অনেকদিন ধরেই পরিবর্তনের মধ্যে দিয়ে যাচ্ছিলেন বিনি। আমরা বিনিকে সাসপেনশানের কথা ভেবেছিলাম। এক ধাপ এগিয়ে বিনির পদত্যাগ গৃহীত হল। কল্যান কৃষ্ণমূর্তি ফ্লিপকার্ট সিইও হিসাবে কাজ করবেন। জাবং ও মিন্ত্রা কোম্পানির প্রধান থাকবেন কল্যান। ফোনপে কোম্পানির সিইও হিসাবে কাজ করবেন সমীর নিগম। সমীর ও কল্যান সরাসরি বোর্ডকে রিপোর্ট করবেন।

আমাদের কোম্পানির নেতৃত্বে সম্পূর্ণ ভরসা রয়েছে। এই তদন্ত আরও দীর্ঘ সময়ের জন্য চলতে থাকবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.