বিভিন্ন গ্যাজেটে দুর্দান্ত অফার নিয়ে এল Flipkart

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
বিভিন্ন গ্যাজেটে দুর্দান্ত অফার নিয়ে এল Flipkart

26 জানুয়ারি পর্যন্ত Flipkart.com থেকে এই সেল চলবে

হাইলাইট
  • এই সেলে বিভিন্ন ল্যাপটপ, হেডফোন
  • মাত্র 8,999 টাকায় পাওয়া যাবে Alcatel 3T অ্যানড্রয়েড ট্যাবলেট
  • 26 জানুয়ারি পর্যন্ত এই সেল চলবে

বুধবার Flipkart -এ শেষ হয়েছে প্রজাতন্ত্র দিবসের সেল। বৃহস্পতিবার শুরু হল Flipkart Grand Gadgets Days 2020 Sale। এই সেলে বিভিন্ন ল্যাপটপ, হেডফোন। স্মার্টওয়াচ ও অন্যান্য প্রোডাক্টে 80 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। স্মার্টফোন ছাড়া প্রায় সব ধরনের গ্যাজেটেই মিলবে বিশেষ ছাড়। 26 জানুয়ারি পর্যন্ত এই সেল চলবে।

চার দিনের এই সেলে সস্তা হয়েছে স্মার্টওয়াচ, হেডফোন, ট্যাবলেট, ক্যামেরা, গেমিং কনসোল সহ বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্ট। মাত্র 33,990 টাকা থেকে Asus, Acer সহ বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের হালকা পাতলা ল্যাপটপ কিনতে পারবেন। বেশিরভাগ ল্যাপটপের সঙ্গেই থাকছে বান্ডিল অফার।

ল্যাপটপ ছাড়াও এই সেলে সস্তা হচ্ছে হেডফোন, ইয়ারফোন ও অন্যান্য অডিও প্রডাক্ট। ওয়্যারলেস ও ওয়্যারড, দুই ধরনের ইয়ারফোনের দাম কমেছে। Samsung, Boat, Phillips সহ একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের অডিও প্রোডাক্টে দুর্দান্ত ছাড় পাওয়া যাবে।

মাত্র 8,999 টাকায় পাওয়া যাবে Alcatel 3T অ্যানড্রয়েড ট্যাবলেট। এই ট্যাবলেটে রয়েছে WiFi ও 4G কানেক্টিভিটি। এছাড়াও  Honor Pad 5, Huawei M5 Lite, Lenovo Tab 4, Samsung Galaxy Tab A 8.0 ও Honor MediaPad T3 ট্যাবলেটে থাকছে আকর্ষণীয় অফার।

স্মার্টওয়াচে থাকছে 50 শতাংশ পর্যন্ত ছাড়। HDFC ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে Apple Watch Series 5 কিনলে মিলবে 4,000 টাকা ছাড়। নির্বাচিত পেমেন্ট পদ্ধতি ব্যবহার করে কেনাকাটা করল নো কস্ট ইএমআইয়ের সুবিধা মিলবে।

এই সেলে ল্যাপটপ ও ডেস্কটপে 40 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। Flipkart পেজ থেকে এই সেলের সব অফার দেখে নিতে পারেন।

আরও পড়ুন:

ভারতে এল Samsung Galaxy S10 Lite; লঞ্চ অফারে থাকছে আকর্ষনীয় ক্যাশব্যাক

স্মার্টফোনে নেশাগ্রস্ত হয়ে পড়ছেন! মুক্তির উপায় নিয়ে এল Google

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.