শুরু হল Flipkart Flipstart Days Sale: এক নজরে সেরা অফারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
শুরু হল Flipkart Flipstart Days Sale: এক নজরে সেরা অফারগুলি দেখে নিন

Flipkart Flipstart Days sale এ ল্যাপটপ, স্পিকার, হেডফোন সহ একাধিক জনপ্রিয় ইলেকট্রনিক প্রোডাক্ট সস্তা হয়েছে

হাইলাইট
  • 3 মে পর্যন্ত Flipkart এ এই সেল চলবে
  • অ্যাক্সিস ব্যাঙ্ক গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত 10 শতাংশ ছাড়
  • তবে এই সেলে স্মার্টফোন সস্তা হয়নি

Flipkart –এ শুরু হয়েছে Flipstart Days sale। এই সেলে ল্যাপটপ, স্পিকার, হেডফোন সহ একাধিক জনপ্রিয় ইলেকট্রনিক প্রোডাক্ট সস্তা হয়েছে। 3 মে পর্যন্ত চলবে এই সেল। অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত 10 শতাংশ ছাড়। তবে এই সেলে স্মার্টফোন সস্তা হয়নি।

এই সেলে সস্তা হয়েছে একাধিক জনপ্রিয় ল্যাপটপ। মাত্র 53,990 টাকা থেকে গেমিং ল্যাপটপের দাম শুরু হচ্ছে। আলট্রাবুকের দাম শুরু হচ্ছে 38,990 টাকা থেকে। বেসিক ল্যাপটপ পাওয়া যাবে 13,990 টাকা থেকে।

হেডফোন ও স্পিকারেও এই সেলে দারুন ছাড় দিচ্ছে Flipkart। Boat, Sony, JBL, Skullcandy সহ সব জনপ্রিয় স্পিকার ব্র্যান্ডে ছাড় পাওয়া যাচ্ছে। ওয়্যারলেস হেডফোন 65 শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে Flipkart।

Flipstart Days সেলে সস্তা হয়েছে স্মার্ট স্পিকার। দাম কমেছে Google Home আর Google Home Mini এর মতো প্রোডাক্টগুলির। 7,999 টাকায় পাওয়া যাচ্ছে Google Home। Google Home Mini কিনতে খরচ হবে 3,999 টাকা।

3 মে পর্যন্ত এই সেলে সস্তা হয়েছে একাধিক ফিটনেস ব্যান্ড ও স্মার্ট ওয়াচ। মাত্র 25,900 টাকায় পাওয়া যাচ্ছে Apple Watch Series 3 42 মিমি। 38 মিমি ডায়াল পাওয়া যাচ্ছে 23,900 টাকায়। এছাড়াও এই সেলে সয়াত হয়েছে একাধিক স্মার্ট সিকিউরিটি ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.