মাসের শুরুতেই বিভিন্ন প্রোডাক্টে দুর্দান্ত সেল নিয়ে এল Flipkart

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মাসের শুরুতেই বিভিন্ন প্রোডাক্টে দুর্দান্ত সেল নিয়ে এল Flipkart
হাইলাইট
  • 1-3 জুন পর্যন্ত এই সেল চলবে
  • সস্তা হবে হেডফোন, ল্যাপটপ, পাওয়ারব্যাঙ্ক সব বিভিন্ন প্রোডাক্ট
  • Axis Bank গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত 10 শতাংশ ছাড়

জুন মাসের শুরুতেই বিভিন গ্যাজেটে দুর্দান্ত সেল নিয়ে এল Flipkart। 1-3 জুন পর্যন্ত এই সেল চলবে। মাসের শুরুতেই তিন দিনের এই সেলে সস্তা হবে ল্যাপটপ, হেডফোন, মোবাইল অ্যাকসেসারিজ সহ একগুচ্ছ ইলেকট্রনিক প্রোডাক্ট। Axis Bank ডেবিক ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত 10 শতাংশ ছাড়। 80 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে হেডফোন, ল্যাপটপ, পাওয়ারব্যাঙ্ক সব বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্টে।

তিন দিনের সেলে হেডফোনে 70 শতাংশ পর্যন্ত ছাড় দেবে Flipkart। সস্তা হবে JBL, Sony সহ একগুচ্ছ জনপ্রিয় হেডফোন। মাত্র 12,990 টাকা থেকে এই সেলে ল্যাপটপ পাওয়া যাবে। HP, Acer সহ জনপ্রিয় সব ল্ক্যাপটপ ব্র্যান্ডে ছাড় মিলবে। এছাড়াও সস্তা হবেন পাওয়ারব্যাঙ্ক। মাত্র 99 তাকা থেকে মোবাইল কেস সহ বিভিন্ন অ্যাকসেসারিজ পাওয়া যাবে। সাথে থাকছে নো কস্ট ইএমআই ও এক্সটেন্টেড ওয়্যারিন্টি।

এই সেলে সস্তা হবে টিভি ও বিভিন্ন অ্যাপলায়েন্স। এই প্রোডাক্টগুলিতে 75 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। 12,499 টাকা থেকে 32 ইঞ্চি স্মার্ট টিভি পাওয়া যাবে। বড় অ্যাপলায়েন্সে থাকছে 50 শতাংশ পর্যন্ত ছাড়। 999 টাকা থেকে পাওয়া যাবে জুসার ও মিক্সার গ্রাইন্ডার।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.