ক্রেডিট কার্ড ছাড়াই EMI এর মাধ্যমে কেনাকাটার সুযোগ দেবে Flipkart

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ক্রেডিট কার্ড ছাড়াই EMI এর মাধ্যমে কেনাকাটার সুযোগ দেবে Flipkart
হাইলাইট
  • আগেই ক্রেডিট কার্ড ছাড়া EMI এর মাধ্যমে জিনিস কেনার কথা জানিয়েছিল Amazon
  • একই ফিচার নিয়ে এল Flipkart
  • 60,000 টাকা পর্যন্ত কেনাকাটায় ইন্সট্যান্ট ক্রেডিট দেবে Flipkar

 

কয়েকদিন আগেই ক্রেডিট কার্ড ছাড়া EMI এর মাধ্যমে জিনিস কেনার কথা জানিয়েছিল Amazon। এবার একই ফিচার নিয়ে এল Flipkart। কোম্পানি জানিয়েছে 60,000 টাকা পর্যন্ত কেনাকাটায় ইন্সট্যান্ট ক্রেডিট দেবে Flipkart। এই বছর জানুয়ারি মাসে ‘পে লেটার’ ফিচার লঞ্চ করেছিল Flipkart।

লঞ্চ উপলক্ষে Flipkart ভাইস প্রেসিডেন্ট রবি গাড়িকিপাতি বলেন, “Flipkart এর 4.5 কোটি গ্রাহকের কাছে কোন ক্রেডিট কার্ড নেই। তাই কার্ড লেস ক্রেডিট এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ফিচার। এই 4.5 কোটি Flipkart গ্রাহক নিজেদের জন্য সেরা জিনিস কিনতে চান। কিন্তু ক্রেডিট কার্ড না থাকার কারনে তা হয়ে ওঠে না। নতুন এই ফিচারে উপকৃত হবেন কয়েক কোটি মধ্যবিত্ত ভারতীয়। গ্রাহকের কেনাকাটার অভ্যাসের উপরে নির্ভর করে আমরা গ্রাহককে ক্রেডিট দেবো। এর ফলে সহজে পছন্দের জিনিস কিনতে পারবেন গ্রাহক।”

Flipkart জানিয়েছে মাত্র 60 সেকেন্ডে 60,000 টাকা ক্রেডিট পাওয়া সম্ভব। গ্রাহকের কেনাকাটার অভ্যাসের উপরে এই ক্রেডিট নির্ভর করবে। চেক আউটের সময় পরের মাসে পুরো টাকা দিয়ে দেওয়া অথবা 3-12 মাসের EMI অপশান পাবেন গ্রাহক। পরে ডেবিট কার্ড অথবা নেট ব্যাঙ্কিং এর মাধ্যমে এই টাকা পরিশোধ করা যাবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.