আগামী সপ্তাহে শুরু হচ্ছে Flipkart Big Shopping Days

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে শুরু হচ্ছে Flipkart Big Shopping Days

15 জুলাই থেকে 18 জুলাই এই সেল চলবে

হাইলাইট
  • 15 জুলাই থেকে 18 জুলাই এই সেল চলবে
  • 10,999 টাকা থেকে পাওয়া যাবে ট্রেডমিল
  • সস্তা হবে একাধিক স্মার্টফোন

Amazon Prime Day Sale কে টেক্কা দিতে আগামী সপ্তাহে Big Shopping Days নিয়ে আসছে Flipkart। 15 জুলাই থেকে 18 জুলাই এই সেল চলবে। চার দিনের এই সেলে SBI Card গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত 10 শতাংশ ছাড়। 15 জুলাই সকাল 8 টা থেকে Flipkart Plus গ্রাহকরা এই সেলে অংশ নিতে পারবেন। এই সেলে সস্তা হবে স্মার্টফোন, টিভি, ও বিভিন্ন গ্যাজেট।

Flipkart Big Shopping Days সেলে টিভিতে 65 শতাংশ ছাড় পাওয়া যাবে। সাথে থাকছে একাধিক ডিল ও ডিসকাউন্ট। 275 টাকা থেকে এই সেলে হোম অ্যাপলায়েন্স পাওয়া যাবে। 6,790 টাকা থেকে পাওয়া যাবে রেফ্রিজারেটার। ওয়াশিং মেশিনে থাকছে 50 শতাংশ পর্যন্ত ছাড়।

ফ্যাশান বিভাগে 40 থেকে 80 শতাংশ ছাড় দিচ্ছে Flipkart। ঘড়ই ও ব্যাগে থাকছে 80 শতাংশ পর্যন্ত ছাড়। 999 টাকা থেকে এই সেলে হ্যান্ড ব্যাগ কেনা যাবে।

মাত্র 99 টাকা থেকে পাওয়া যাবে বিউটি ও বেবি কেয়ার প্রোডাক্ট। বিউটি ও গ্রুমিং প্রোডাক্টে থাকছে 70 শতাংশ ছাড়। 10,999 টাকা থেকে পাওয়া যাবে ট্রেডমিল। আসবাবপত্রে থাকছে 40 থেকে 80 শতাংশ ডিসকাউন্ট।

এই সেলে সস্তা হবে একগুচ্ছ স্মার্টফোন। তবে কোন স্মার্টফোনের দাম কত কমবে তা জানায়নি Flipkart।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.