Flipkart Big Billion Days: কোন ফোনে কত ডিসকাউন্ট?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
Flipkart Big Billion Days: কোন ফোনে কত ডিসকাউন্ট?

10 অক্টোবর থেকে 14 অক্টোবর পর্যন্ত চলবে Flipkart Big Billion Days সেল

হাইলাইট
  • 10 অক্টোবর থেকে 14 অক্টোবর পর্যন্ত চলবে এই সেল
  • দ্বিতীয় দিন 11 অক্টোবর থেকে স্মার্টফোনে আকর্ষনীয় ডিল থাকছে
  • 34,999 টাকার Moto Z2 Force ফোনে অন্তত 15,000 টাকা ছাড় পাওয়া যাবে

 

আগামী সপ্তাহে শুরু হবে Flipkart Big Billion Days সেল। আগামী 10 অক্টোবর থেকে 14 অক্টোবর পর্যন্ত চলবে এই সেল। সেলের দ্বিতীয় দিন 11 অক্টোবর থেকে স্মার্টফোনে আকর্ষনীয় ডিল নিয়ে আসছে ইকমার্স ওয়েবসাইটি। বিগ বিলিয়ান ডে সেলে Xiaomi, Samsung, Motorola, Asus, Vivo সহ একাধিক ব্র্যান্ডের জনপ্রিয় স্মার্টফোনগুলিতে আকর্ষনীয় ছাড় পাওয়া যাবে। ইতিমধ্যেই এই সেলের খরর আসতে শুরু করেছে।

Flipkart মোবাইল অ্যাপ থেকে বিগ বিলিয়ান ডে সেলের সময় একাধিক স্মার্টফোনে আকর্ষনীয় ছাড় পাওয়া যাবে। ইতিমধ্যেই Honor 7A, Honor 9N, Honor 7S, Honor 10, Honor 9i ও Honor 9 Lite ফোনগুলিতে ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে কোম্পানি। এছাড়াও এই সেলের সময় জনপ্রিয় Redmi Note 5 Pro ফোনে পাওয়া যাবে আকর্ষনীয় ছাড়। এছাড়াও গত বছরের ফ্ল্যাগশিপ Samsung Galaxy S8 ফোনে থাকবে ডিসকাউন্ট।

34,999 টাকার Moto Z2 Force ফোনে অন্তত 15,000 টাকা ছাড় পাওয়া যাবে। 9,999 টাকার Lenovo K8 ফোনে অন্তত 1000 টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়াও Asus ZenFone Max Pro M1, Asus ZenFone 5Z, Samsung On6, Vivo V9, Google 2 XL ও Yu Ace ফোনে থাকছে আকর্ষনীয় ছাড়। বিগ বিলিয়ান ডে সেলের সময় বিশেষ ফ্ল্যাশ সেলের আয়োজন করেছে Flipkart। এই ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে Realme C1, Redmi 5A, Realme 2 আর Poco F1।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.