মাত্র দুই ঘন্টায় আপনার কাঁচা বাজার বাড়িতে পৌঁছে দেবে Amazon

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মাত্র দুই ঘন্টায় আপনার কাঁচা বাজার বাড়িতে পৌঁছে দেবে Amazon

Photo Credit: Facebook/ AmazonFresh

বেঙ্গালুরু শহরে AmazonFreash পরিষেবা শুরু হয়েছে

বৃহস্পতিবার AmazonFresh পরিষেবা নিয়ে এল ইকমার্স জায়েন্ট Amazon। আপাতত বেঙ্গালুরু শহরে এই পরিষেবা ব্যবহার করে শব্জি, ফল ও মুদি কেনাকাটা করতে পারবেন গ্রাহকরা। কোম্পানি জানিয়েছে AmazonFresh থেকে মোট 5,000 টি শব্জি, ফল, ডেয়ারি, মাংস, আইসক্রিম, শকনো মুদি জিনিস কেনাকাটা করা যাবে।

যদিও এর আগেও ভারতে গ্রোসারি ডেলিভারি করেছে Amazon। 2015 সাল থেকে বেঙ্গালুরু শহরে গ্রসারি ডেলিভারি শুরু করেছিল মার্কিন ই-কমার্স কোম্পানিটি। এর পরে বিভিন্ন নামে গ্রাহকের কাছে এই পরিষেবা নিয়ে হাজির হয়েছে Amazon। এবার বেঙ্গালুরু শহরে গ্রসারি ডেলিভারি সার্ভিসের নাম বদলে হল "AmazonFresh"।

“মাত্র দুই ঘন্টার মধ্যে সব ধরনের গ্রসারি ডেভার করবে Amazon। সকাল 6 টা থেকে মধ্যরাত পর্যন্ত এই পরিষেবা পাওয়া যাবে। Amazon.in থেকে Prime Now এর মাধ্যমে এই পরিষেবা পাবেন গ্রাহকরা।” এক বিবৃতিতে জানিয়েছে Amazon।

“Prime Now সার্ভিসের মাধ্যমে দ্রুত এই ডেলিভারি করা হবে। আগে Prime Now অ্যাপ থেকে এই সুবিধা পাওয়া যেত। তবে Prime Now অ্যাপ ব্যবহার করে দিল্লি, হায়য়দ্রাবাদ ও বেঙ্গালুরুর গ্রাহকরা এখনও বিভিন্ন জিনিস অর্ডার করতে পারবেন।” বিবৃতিতে জানিয়েছে কোম্পানি।

সকার 6 টা থেকে মধ্যরাত পর্যন্ত "AmazonFresh" পরিষেবা পাওয়া যাবে। সব গ্রাহক 600 টাকা বা তার বেশি মূল্যের অর্ডারে বিনামূল্যে ডেলিভারি পাবেন। 600 টাকার কম বিল হলে 29 টাকা ডেলিভারি চার্জ দিতে হবে গ্রাহককে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.