শুরু হল Amazon Summer Sale 2019: সেরা অফারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
শুরু হল Amazon Summer Sale 2019: সেরা অফারগুলি দেখে নিন

Photo Credit: Amazon India

শুরু হয়েছে Amazon Summer Sale 2019

হাইলাইট
  • 4 মে থেকে এই সেল শুরু হলেও প্রাইম গ্রাহকদের জন্য শুরু হয়েছে এই সেল
  • এই সেলে সস্তা হবে স্মার্টফোন, ক্যামেরা, স্পিকার, ল্যাপটপ
  • SBI ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত 10 শতাংশ ছাড়

4 মে মধ্যরাতে শুরু হবে Amazon Summer Sale। ইতিমধ্যেই Amazon Prime গ্রাহকদের জন্য এই সেল শুরু হয়েছে। এই সেলে সস্তা হবে স্মার্টফোন, ক্যামেরা, স্পিকার ল্যাপটপ সহ একাধিক ইলেকট্রনিক প্রোডাক্ট। এছাড়াও SBI ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত 10 শতাংশ ছাড়। OnePlus, Apple, Samsung, Realme, OPPO, Xiaomi –র মতো জনপ্রিয় কোম্পানির স্মার্টফোনে ছাড় মিলবে। এছাড়াও Amazon Echo, Fire TV Stick, Kindle ইবুক রিডারের মতো প্রোডাক্টগুলিতে ছাড় পাওয়া যাবে। 7 মে পর্যন্ত চলবে Amazon Summer Sale।

4 মে থেকে এই সেল শুরু হলেও প্রাইম গ্রাহকদের জন্য শুরু হয়েছে এই সেল। 3 মে দুপুর 12 টা থেকে প্রাইম গ্রাহদের জন্য এই সেল শুরু করেছে মার্কিন ই-কমার্স কোম্পানিটি।  সব অফারের উপরে SBI ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন। এছাড়াও থাকছে নো-কস্ট ইএমআই ও এক্সচেঞ্জে অতিরিক্ত ছাড়।

এই সেলে সস্তা হবে  OnePlus 6T, Redmi Y3, Realme U1, Samsung Galaxy M20 সহ একাধিক জনপ্রিয় স্মার্টফোন। 10,999 টাকায় পাওয়া যাবে Xiaomi Mi A2। Redmi 6 ফোনে থাকছে 500 তাকা Amazon Pay ক্যাশব্যাক। 12,999 টাকায় পাওয়া যাচ্ছে Honor 8X।

স্মার্টফোন ছাড়াও অন্যান্য ইলেকট্রনিক প্রোডাক্টে 55 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। ল্যাপটপে 32,000 টাকা পর্যন্ত ছাড় দেবে Amazon। 60 শতাংশ পর্যন্ত ছাড় মিলবে হেডফোনে। নতুন স্মার্টওয়াচেও থাকছে 60 শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.