ধামাকা ফাটিয়ে নতুন বছর শুরু করছে Amazon

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ধামাকা ফাটিয়ে নতুন বছর শুরু করছে Amazon

Great Indian Sale এর তারিখ ঘোষণা করল Amazon

হাইলাইট
  • ফিরে এসেছে Amazon –এর ‘Great Indian Sale’
  • 20-23 জানুয়ারি এই সেল চলবে।
  • 10 কোটির বেশি প্রোডাক্টে নো-কস্ট ইএমআই এর সুবিধা দিচ্ছে Amazon

ফিরে এসেছে Amazon –এর ‘Great Indian Sale'। 20-23 জানুয়ারি এই সেল চলবে। স্মার্টফোন, ল্যাপটপ, হেডফোন, ক্যামেরা, হোম অ্যাপলায়েন্স সহ একাধিক গ্যাজেটে বীশাল ছাড় পাওয়া যাবে। HDFC ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা পাবেন অতিরিক্ত 10 শতাংশ ছাড়।

 

আরও পড়ুন: এখনই সতর্ক না হলে WhatsApp এ প্রতারণার শিকার হতে পারেন আপনিও

 

20 জানুয়ারি মধ্যরাত থেকে শুরু হবে Amazon Great Indian Sale। তবে Amazon Prime গ্রাহকরা 19 জানুয়ারি দুপুর 12 টা থেকে এই সেলে কেনাকাটা করতে পারবেন। 23 জানুয়ারি পর্যন্ত চলবে 2019 সালের প্রথম Amazon সেল।

 

আরও পড়ুন: এই ওয়েবসাইটগুলি ব্লক করে দিয়েছে Jio

 

এই সেলে ওয়েবসাইটে 10 কোটির বেশি প্রোডাক্টে নো-কস্ট ইএমআই এর সুবিধা দিচ্ছে Amazon। সাথে থাকছে আকর্ষনীয় এক্সচেঞ্জ অফার। অবিশ্বাস্য কম দামে পাওয়া যাবে OnePlus 6T, Redmi Y2 ও Huawei Nova 3i ফোনগুলি। Honor 8X ফোনে থাকছে বিশেষ ছাড়। তবে কোন ফোনে কত টাকা ছাড় পাওয়া যাবে জানায়নি মার্কিন ই-কমার্স জায়েন্ট।

 

আরও পড়ুন: এটাই বিশ্বের প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন, দেখুন ভিডিও

 

Apple, OnePlus, Realme, Xiaomi, LG, Philips সহ একাধজিক জনপ্রিয় ব্র্যান্ডে আকর্ষনীয় ছাড় দেবে অ্যামাজন। স্মার্টফোন ছাড়াও ল্যাপটপ, ট্যাবলেট, হোম অ্যাপলায়েন্স, টিভি, রেফ্রিজারেটারে পাওয়া যাবে বিশাল ছাড়।

 

আরও পড়ুন: বিনামূল্যে 1000GB ডাটা দিচ্ছে Airtel

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.