Amazon Great Indian Festival Sale 2019: কোন প্রোডাক্টে কত ছাড়?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Amazon Great Indian Festival Sale 2019: কোন প্রোডাক্টে কত ছাড়?

Amazon Great Indian Festival Sale 2019: পুজোর আগেই দুর্দান্ত সেল নিয়ে আসছে Amazon

হাইলাইট
  • এই সেলে বিভিন্ন গ্যাজেটে দুর্দান্ত ছাড় পাওয়া যাবে
  • সর্বনিম্ন দামে বিক্রি হবে বিভিন্ন স্মার্টফোন
  • SBI ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকবে অতিরিক্ত 10 শতাংশ ছাড়

উৎসবের মরশুম দোরগোড়ায়। এবার একের পর এক সেল নিয়ে হাজির হবে ই-কমার্স কোম্পানিগুলি। শিঘ্রই শুরু হচ্ছে Amazon Great Indian Festival Sale। কবে এই সেল শুরু হবে জানায়নি Amazon। ইতিমধ্যেই এই সেলের টিজার প্রকাশিত হয়েছে। কোন প্রোডাক্টে কত ছাড় পাওয়া যাবে ইতিমধ্যেই সেই তথ্য প্রকাশ করেছে ই-কমার্স কোম্পানিটি।

গত বছরের মতোই শুরু শুধুমাত্র Prime গ্রাহকদের জন্য Amazon Great Indian Festival Sale শুরু হবে। অবিশ্বাস্য কম দামে এই সেলে বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্ট পাওয়া যাবে। সর্বনিম্ন দামে বিক্রি হবে একাধিক স্মার্টফোন। এই সেলে SBI  ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকবে অতিরিক্ত 10 শতাংশ ছাড়।

এই সেলে স্মার্টফোনে দুর্দান্ত ছাড় পাওয়া যাবে। সাথে থাকবে আকর্ষনীয় নো-কস্ট ইএমআই, মোবাইল প্রোটেকশন প্ল্যান আর বিভিন্ন মোবাইল অ্যাকসেসারিজ। এই সেলে স্মার্টফোন কিনলে গ্রাহককে অতিরিক্ত ওয়্যারিন্টি দেবে Amazon।

স্মার্টফোন ছাড়াও এই সেলে সর্বনিম্ন দামে পাওয়া যাবে বই ও বিভিন্ন গেমিং কনসোল। কোম্পানির নিজস্ব ইকো স্মার্ট স্পিকার, ফায়ার টিভি স্টিক, কিন্ডল ই-রিডারে ছাড় পাওয়া যাবে।

বেশি দামের জিনিসে নো কস্ট ইএমআই এর সুবিধা পাওয়া যাবে। Bajaj Fineserv গ্রাহকরা নো কস্ট ইএমআই পাবেন। Amazon Pay ICICI ক্রেডিট কার্ড গ্রাহকরা পাবেন 5 শতাংশ ছাড়।

শিঘ্রই এই সেল সম্পর্কে আরও বেশি তথ্য সামনে আসবে। এই সেলের সব খবর সবার আগে আপনাদের কাছে নিয়ে আসছে Gadgets 360।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.