চলতি সপ্তাহে ধামাকা সেল নিয়ে আসছে Amazon আর Flipkart: সেরা অফারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
চলতি সপ্তাহে ধামাকা সেল নিয়ে আসছে Amazon আর Flipkart: সেরা অফারগুলি দেখে নিন

একই দিনে Amazon আর Flipkart -এ সেল শুরু হচ্ছে

হাইলাইট
  • সপ্তাহান্তে Amazon ও Flipkart এ সেল শুরু হচ্ছে
  • 29 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর পর্যন্ত এই সেল চলবে
  • থাকছে ব্যাঙ্ক অফার ও অন্যান্য সুবিধা

উৎসবের মরশুম দোরগোড়ায়। এবার বিভিন্ন প্রোডাক্টে বিশাল সেল নিয়ে আসছে Amazon আর Flipkart। সপ্তাহান্তে শুরু হচ্ছে Amazon Great Indian Festival আর Flipkart Big Billion Days সেল। 29 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর পর্যন্ত এই সেল চলবে। এই সেলে সস্তা হবে স্মার্টফোন, ল্যাপটপ, টিভি, হেডফোন সহ সব ধরনের গ্যাজেট। ইতিমধ্যেই এই সেলে কোন প্রোডাক্ট কত সস্তা হবে তা জানাতে শুরু করেছে Amazon ও Flipkart। দেখে নিন।

Diwali With Mi Sale: কোন ফোনে কত ছাড়? দেখে নিন

Amazon Great Indian Festival সেলের অফার

28 সেপ্টেম্বর দুপুর 12 টায় Amazon Prime গ্রাহকদের জন্য এই সেল শুরু হবে। 29 সেপ্টেম্বর মধ্যরাত থেকে সব গ্রাহক  Great Indian Festival সেলে অংশ নিতে পারবেন। SBI কার্ড ব্যবহারে মিল্বে 10 শতাংশ অতিরিক্ত ছাড়। 4 অক্টোবর পর্যন্ত Amazon.in এ এই সেল চলবে।

উৎসবের সেলে Amazon -এ সব দামের স্মার্টফোন সস্তা হবে। ইতিমধ্যেই সেই ফোনগুলির সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে Amazon। OnePlus 7 Pro, iPhone XR, Samsung Galaxy M30, Xiaomi Redmi 7 সহ বিভিন্ন স্মার্টফোন সস্তা হবে বলে জানিয়েছে ই-কমার্স কোম্পানিটি।

পকেটসই দামে ধামাকাদার ফিচার্স নিয়ে এল Redmi 8A: বিক্রি শুরু পুজোর আগেই

ফ্ল্যাগশিপ সেগমেন্টে iPhone XR, OnePlus 7 Pro, OnePlus 7, Samsung Galaxy Note 9 আর Oppo Reno 2 আগের থেকে কম দামে বিক্রি হবে। iPhone XR এর দাম শুরু হচ্ছে 49,990 টাকা থেকে। অন্যদিকে OnePlus 7 এর দাম শুরু হচ্ছে 32,999 টাকা থেকে। 48,999 টাকা থেকে পাওয়া যাচ্ছে OnePlus 7 Pro। Galaxy Note 9 এর দাম শুরু হচ্ছে 57,990 টাকা থেকে। আগামী সপ্তাহের সেলে এই ফোনগুলির দাম কমবে।

মিডরেঞ্জ সেগমেন্টে সস্তা হবে Samsung Galaxy M30। এই মুহুর্তে 13,990 টাকা থেকে এই ফোন পাওয়া যায়। Amazon জানিয়েছে অবিশ্বাস্য দামে পাওয়া যাবে এই স্মার্টফোন। এছাড়াও সস্তা হবে Oppo K3 আর  Mi A3।

25,000 টাকা বাজেটে কেমন পারফর্ম করল Samsung Galaxy A50s? পড়ুন রিভিউ

Flipkart Big Billion Days সেলের অফার

29 সেপ্টেম্বর শুরু হচ্ছে Flipkart Big Billion Days Sale 2019। 30 সেপ্টেম্বর স্মার্টফোন সহ সব ধরনের ইলেকট্রনিক প্রোডাক্টে সেল শুরু হবে। 4 অক্টোবর পর্যন্ত এই সেল চলবে। Axis Bank ক্রেডিট ও ডেবিট কার্ড আর ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে এই সেলে কেনাকাটা করলে অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাওয়া যাবে। এই সেলে Samsung Galaxy S9+, Realme 3 Pro, Motorola One Vision, Redmi Note 7S সহ বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোনে বিশাল ছাড় দেবে Flipkart।

108MP ক্যামেরা আর চোখ ধাঁধানো ডিসপ্লে সহ সামনে এল Xiaomi Mi Mix Alpha

ইতিমধ্যেই Flipkart এ এই সেলের বিভিন্ন অফার সামনে এসেছে। সেখানে জানানো হয়েছে 34,999 টাকায় পাওয়া যাবে Samsiung Galaxy S9+। 11,999 টাকায় পাওয়া যাবে Realme 3 Pro। অর্থাৎ 2,000 টাকা সস্তা হবে এই Realme স্মার্টফোন।

5,000 টাকা সস্তা হয়ে 14,999 টাকায় পাওয়া যাবে Motorola One Vision। সম্প্রতি 19,999 টাকায় এই ফোন লঞ্চ হয়েছিল।

লঞ্চের আগে ফাঁস হয়ে গেল Samsung Galaxy A70s ফোনের ডিজাইন ও স্পেসিফিকেশন

এছাড়াও Flipkart এ জানানো হয়েছে সেলের সময় সস্তা হবে Redmi Note 7S ফোনের 4GB RAM ভেরিয়েন্ট। 8,999 টাকায় পাওয়া যাবে এই ফোন। এর সাথেই 11,999 টাকা থেকে পাওয়া যাবে Redmi Note 7 Pro। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই স্মার্টফোন কিনলে অতিরিক্ত 1,000 টাকা ছাড় মিলবে। 14,999 টাকা থেকে পাওয়া যাবে Poco F1।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.