পার্ট টাইম কাজ করতে চান? দুর্দান্ত সুযোগ নিয়ে এল Amazon

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পার্ট টাইম কাজ করতে চান? দুর্দান্ত সুযোগ নিয়ে এল Amazon

Photo Credit: Amazon

Amazon এ প্যাকেজ ডেলিভার করে ঘন্টায় 140 টাকা পর্যন্ত রোজগার করা যাবে

হাইলাইট
  • প্রতি ঘন্টায় 140 টাকা পর্যন্ত রোজগার করা যাবে
  • থাকছে নিজের পছন্দ মতো সময়ে কাজ করার সুযোগ
  • এই প্রোগ্রামে অংশ নিতে নিজের মোটরসাইকেল থাকা বাধ্যতামুলক

Amazon Flex নামে নতুন এক প্রোগ্রামের ঘোষনা করল Amazon। এই প্রোগ্রামের অধীনে পার্ট টাইম কাজ করার সুযোগ করে দিচ্ছে ই-কমার্স কোম্পানিটি। এবার থেকে Amazon এ প্রোডাক্ট ডেলিভার করে প্রতি ঘন্টায় 140 টাকা পর্যন্ত রোজগার করা যাবে। নিজের পছন্দ মতো সময়ে এই কাজ করা যাবে।

Amazon এ প্যাকেজ ডেলিভার করার কাজ শুরু করতে শুরুতে ফোনে Amazon Flex অ্যাপ ডাউনলোড করতে হবে। আপাতত শুধুমাত্র Android গ্রাহকরা এই অ্যাপ ব্যবহার করতে পারবেন।

Amazon জানিয়েছে, “এই প্রোগ্রাম হাজার হাজার পার্ট টাইম কাজের সুযোগ নিয়ে আসবে। অবসর সময়ে Amazon প্যাকেজ ডেলিভার করে টাকা রোজগার করা যাবে।”

আপাতত বেঙ্গালুরু, মুম্বাই ও দিল্লিতে Amazon Flex প্রোগ্রাম শুরু হয়েছে। এই বছরের মধ্যে আরও কয়েকটি শহরে শুরু হবে এই প্রোগ্রাম। এই কাজে আগ্রহীরা Amazon Flex ওয়েবসাইটে গিয়ে সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

Amazon জানিয়েছে, “প্যাকেজ ডেলিভারির আগে যে কোন ব্যাক্তির অতীত খুঁটিয়ে দেখা হবে। ডেলিভারি শুরুর আগে থাকছে একাধিক টেনিং।”

“হাজার হাজার মানুষকে কাজের সুযোগ করে দিতে পেরে আমরা গর্বিত। নিজের পছন্দ মতো সময়ে এই কাজ করা যাবে।” জানিয়েছেন Amazon -এর এক আধিকারিক।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.