খেতে ভালোবাসেন? পড়ুন এই খবর

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
খেতে ভালোবাসেন? পড়ুন এই খবর

Photo Credit: Zomato

সারা দেশে এখন মোট 93 টি শহরে খাবার ডেলিভারি করে Zomato

হাইলাইট
  • 30 টি নতুন শহরে খাবার ডেলিভারি শুরু করবে ফুড ডেলিভারি সার্ভিস Zomato
  • সারা দেশে এখন মোট 93 টি শহরে খাবার ডেলিভারি করে Zomato
  • এই শহরগুলিতে খাবার ডেলিভারির জন্য 5,000 নতুন কর্মী নিয়োগ করবে কোম্পানি

ইতিমধ্যে সারা দেশের বহু শহরে খাবার ডেলিভারি করে একাধিক ডেলিভারি অ্যাপ। আগামী এক সপ্তাহে 30 টি নতুন শহরে খাবার ডেলিভারি শুরু করবে ফুড ডেলিভারি সার্ভিস Zomato। শুক্রবার এই খবর জানিয়েছে Zomato। এছাড়াও কোম্পানি জানিয়েছে শিঘ্রই সারা দেশে মোট 100 টি শহরে খাবার ডেলিভারি শুরু হয়ে যাবে। এর সাথেই কোম্পানি জানিয়েছে এই বিশাল কর্মযোজ্ঞের জন্য নতুন কর্মী নিয়োগ করা হবে।

30 টি নতুন শহর যোগ হওয়ার সাথেই সারা দেশে এখন মোট 93 টি শহরে খাবার ডেলিভারি করে Zomato। কোম্পানি জানিয়েছে সারা দেশে 75,000 এর বেশি রেস্টুরেন্ট থেকে খাবার ডেলিভারি করা হয়। মাত্র দুই মাস আগে এই সংখ্যাটি ছিল 54,000। যে 30 নতুন শহরে Zomato ডেলিভারি সার্ভিস শুরু হবে সেহুলি হল আজমের, আম্বালা, আনন্দ, অনন্তপুর, বারেলি, ভাটিন্ডা, ভবনগর, ভিলাই, দুর্গ, হরিদ্বার, জামশেদপুর, কাকিন্দা, কর্ণাল, কতনি, কোলহাপুর, কর্ণুল, মেরাট, পুদুচেরি, পুরি, রাজামুন্ড্রী, রাজকোট, রত্নাগিরি, রুরকি, সাহারানপুর, সাঙ্গালী, সাঙ্গরুর, শিলিগুড়ি, থ্রিসুর, তিরুপতি, এবং ঊজ্জয়িনী।

নতুন এই শহরগুলিতে খাবার ডেলিভারির জন্য 5,000 নতুন কর্মী নিয়োগ করবে Zomato। এক বিবৃতিতে Zomato জানিয়েছে এখন সকাল 11 টা থেকে রাত 11 টা পর্যন্ত খাবার ডেলিভারি করে কোম্পানি। তবে শিঘ্রই ব্রেকফাস্ট ও মিডনাইট দেলিভারি পরিষেবা শুরু হবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.