রেস্টুরেন্টে যত খুশি খাওয়ার সুযোগ করে দিল Zomato

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
রেস্টুরেন্টে যত খুশি খাওয়ার সুযোগ করে দিল Zomato

‘ইনফিনিটি ডাইনিং’ এর সুবিধা নিয়ে এল Zomato

হাইলাইট
  • 350 -র বেশি শহরে রেস্টুরেন্টে গিয়ে ‘ইনফিনিটি ডাইনিং’ করা যাবে
  • Zomato Gold গ্রাকরা এই সুবিধা পাবেন
  • 12.5 লক্ষ Zomato Gold সদস্য রয়েছে

শুক্রবার ‘ইনফিনিটি ডাইনিং' এর সুবিধা নিয়ে এল Zomato। এর ফলে গ্রাহক রেস্টুরেন্টে গিয়ে যত খুশি খেতে পারবেন। আপাতত শুধুমাত্র Zomato Gold গ্রাকরা এই সুবিধা পাবেন। দিল্লি, মুম্বাই ও বেঙ্গালুরু শহরের 350 -র বেশি শহরে রেস্টুরেন্টে গিয়ে ‘ইনফিনিটি ডাইনিং' করতে পারবেন Zomato Gold গ্রাহকরা। অনলিমিটেড খাবার সার্ভিং ছাড়াও Zomato জানিয়েছে এই অফারে গ্রাহক পিছু নির্দিষ্ট বিল করা হবে। নির্দিষ্ট কোন খাবার একাধিকবার অর্ডার করলে আলাদা বিল হবে না।

‘ইনফিনিটি ডাইনিং' এর ফলে গ্রাহক নির্বাচিত রেস্টুরেন্টে যে কোন মেনু যত খুশি খেতে পারবেন।   এর ফলে রেস্টুরেন্টের বিভিন্ন খাবার টেস্ট করে দেখতে পারবেন। কোন নির্দিষ্ট খাবার পছন্দ হলে অতিরিক্ত খরচ না করেই আবার সেই খাবার অর্ডার করা যাবে। ছয় বছর পর্যন্ত শিশু এই অফারে রেস্টুরেন্টে গেলে সাথে একজন অভিভাবককে থাকতে হবে।

Zomato জানিয়েছে আপাতত দিল্লি, মুম্বাই ও বেঙ্গালুরুর 350 -র বেশি রেস্টুরেন্টে ডাইন আউট করা যাবে। এই রেস্টুরেন্টগুলিতে অন্তত 3.5 স্টার রেটিং থাকছে।

এই মুহুর্তে গোটা বিশ্বে 12.5 লক্ষ Zomato Gold সদস্য রয়েছে। বিশ্বব্যাপী নয়টি দেশে এই পরিষেবা রয়েছে। এই দেশগুলি হল ভারত, সংযুক্ত আরব আমিরশাহী, পর্তুগাল, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, লেবানন, তুরস্ক, ফিলিপাইন এবং ইন্দোনেশিয়া।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.