Xiaomi –র ব্রাউজার ব্যবহার করলে ধারে ঘেঁষতে পারবে না বিজ্ঞাপন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Xiaomi –র ব্রাউজার ব্যবহার করলে ধারে ঘেঁষতে পারবে না বিজ্ঞাপন

Google Play থেকে Mint Browser ডাউনলোড করা যাবে

হাইলাইট
  • মোবাইল ব্রাউজারের জগতে Xiaomi –র বাজি Mint Browser
  • Google Play থেকে নতুন এই ব্রাউজার ডাউনলোড করা যাবে
  • Google Play থেকে নতুন এই ব্রাউজার ডাউনলোড করা যাবে

স্মার্টফোনের জগতে ব্রাউজারের অভাব নেই। বিশেষ করে Android অপারেটিং সিস্টেমে রয়েছে অসংখ্য ওয়েব ব্রাউজার। এবার মোবাইল ব্রাউজারের জগতে Xiaomi –র বাজি Mint Browser।  Google Play থেকে নতুন এই ব্রাউজার ডাউনলোড করা যাবে। Mint Browser –এ একসাথে একাধিক ট্যাবে ওয়েব ব্রাউজ করা যাবে। কম আলোতে চোখকে ভালো রাখতে থাকছে ডার্ক মোড।

Mint Browser ইনস্টল করার পরেই হোম পেজে একাধিক জনপ্রিয় ওয়েবসাইটের লিঙ্ক দেখতে পাবেন। এই লিঙ্ক চাইলে ডিলিট করা যাবে। হোমপেজেই থাকছে পৃথক সার্চ বার। সেখানে নিজের পছন্দের সার্চ ইঞ্জিন ব্যবহার করে ওয়েব সার্চ করা যাবে। সাথে থাকছে ভয়েস সার্চ ফিচার।

 

xiaomi mint browser dark mode gadgets 360 Xiaomi Mint Browser

Xiaomi –র নতুন এই ব্রাউজারে থাকছে বিশেষ ডার্ক মোড। কম আলোতে ওয়েব ব্রাউজিং এর সময় ডার্ক মোডে ছোখ ভালো থাকবে। কম ডাটা ব্যবহার করে ওয়েব ব্রাউজিং এর জন্য এই ব্রাউজারে বিশেষ ফিচার ব্যবহার করেছে চিনের কোম্পানিটি। এই মোড অন করে যে কোন ওয়েব পেজ জলদি ওপেন করা যাবে।

Android গ্রাহকরা Mint Browser ব্যবহার করে ওয়েব ব্রাউজ করলে ওয়েব পেজে বিজ্ঞাপনের হাত থেকে রেহাই পাবেন। তবে কোম্পানির স্মার্টফোন ইউজার ইন্টারফেস MIUI আর টিভি ইউজার ইন্টারফেস PatchWall এ বিজ্ঞাপন দেখানোর অভিযোগ অনেকদিনের।

Google Play থেকে Xiaomi –র  Mint Browser ডাউনলোড করা যাবে। এছাড়াও APK ফাইল ডাউনলোড করে 11MB সাইজের Mint Browser ইনস্টল করা যাবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.