লোকসভা নির্বাচনের আগে এই গ্রাহকদের নিষিদ্ধ করল WhatsApp

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লোকসভা নির্বাচনের আগে এই গ্রাহকদের নিষিদ্ধ করল WhatsApp
হাইলাইট
  • অফিশিয়াল অ্যাপ ছাড়া WhatsApp ব্যবহার করা যাবে না
  • নিষিদ্ধ হয়েছে সব থার্ড পার্টি ক্লায়েন্ট
  • কীভাবে অফিশিয়াল WhatsApp অ্যাপে ফিরে আসা যাবে জানিয়েছে কোম্পানি

যে সব গ্রাহক থার্ড পার্টি ক্লায়েন্ট ব্যবহার করেন তাদের সাময়িকভাবে নিষিদ্ধ করল WhatsApp। সম্প্রতি একগুচ্ছ প্রশ্নাবলীর উত্তর দিতে এই খবর জানিয়েছে মেসেজিং সার্ভিসটি। WhatsApp Plus আর GB WhatsApp এর মতো থার্ড পার্টি ক্লায়েন্ট ব্যবহার করে যে সব গ্রাহক WhatsApp ব্যবহার করেছেন এই সিদ্ধান্তে তাদের উপরে প্রভাব পরবে। কীভাবে এই গ্রাহকরা অফিশিয়াল WhatsApp অ্যাপে ফিরে আসতে পারেন সেই তথ্যও জানানো হয়েছে।

থার্ড পার্টি ক্লায়েন্টের সুরক্ষা কবচ কোম্পানির নিয়মের সাথে মিলছে না বলেই এই গ্রাহকদের নিষিদ্ধ করা হয়েছে বলে জানিয়েছেন মার্কিং মেসেজিং কোম্পানিটি। অফিশিয়াল অ্যাপ ছাড়া WhatsApp ব্যবহার করা যাবে না।

“আপনার কাছে যদি WhatsApp –এ ব্যান হওয়ার খবর আসে তবে বুঝবেন আপনি WhatsApp অফিশিয়াল অ্যাপ এর পরিবর্তে অন্য কোনও অ্যাপ ব্যবহার করছেন। WhatsApp ব্যবহার চালিয়ে যেতে অফিশিয়াল অ্যাপ ডাউনলোড বাধ্যতামুলক হয়েছে।” জানিয়েছে WhatsApp।

এতদিন যে সব গ্রাহক WhatsApp Plus আর GB WhatsApp ক্লায়েন্ট ব্যবহার করে এই মেসেজিং সার্ভিস ব্যবহার করবেন তাদের অফিশিয়াল অ্যাপে ফিরে আসার পদ্ধতি ধাপে ধাপে বর্ননা করে দিয়েছে WhatsApp। অফিশিয়াল অ্যাপে আসার আগে নিজেরদের সব চ্যাট সেভ করে নেওয়া যাবে। এর ফলে কোনও চ্যাট হারাবেন না গ্রাহক।  

   

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.