বিশ্বব্যাপী সবথেকে বেশি ডাউনলোড হয়েছে এই অ্যাপগুলি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বিশ্বব্যাপী সবথেকে বেশি ডাউনলোড হয়েছে এই অ্যাপগুলি

2019 সালের প্রথম তিন মাসে বিশ্বব্যাপী ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে WhatsApp

হাইলাইট
  • 2019 সালের প্রথম তিন মাসে সবথেকে বেশি ডাউনলোড হয়েছে WhatsApp
  • এই তালিকায় দুই নম্বরে রয়েছে Facebook Messenger
  • প্রথম 5 টি অ্যাপ এর চারটি অ্যাপ Facebook এর

2019 সালের প্রথম তিন মাসে সবথেকে বেশি ডাউনলোড হওয়া অ্যাপ এর তালিকা প্রকাশ করল Sensor Tower। এই সময়ে মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে WhatsApp। 2019 সালের প্রথম ত্রৈমাসিকে বিশ্বব্যাপী মোট 22.3 কোটি বার ডাউনলোড হয়েছে এই অ্যাপ।

তবে iOS ডিভাইসে মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে TikTok। 2019 সালের জানুয়ারি, ফেব্রুয়ারি আর মার্চ মাসে App Store থেকে মোট 3.3 কোটি বার ডাউনলোড হয়েছে এই অ্যাপ। তবে Android ফোনে মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে WhatsApp। এই সময়ে Play Store থেকে মোট 19.9 কোটি বার ডাউইনলোড হয়েছে জনপ্রিয় এই মেসেজিং অ্যাপ।

2018 সালের শেষ চার মাসে ডাউনলোডের নিরিখে যে চারটি অ্যাপ সবার উপরে ছিল সবাই 2019 সালের প্রথম তিন মাসে নিজের জায়গা ধরে রেখেছে। বিশ্বব্যাপী মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে WhatsApp। 2019 সালের প্রথম ত্রৈমাসিকে মোট 22.3 কোটি বার ডাউনলোড হয়েছে এই অ্যাপ। দুই নম্বরে রয়েছে Facebook Messenger। মোট 20.9 কোটি বার ডাউনলোড হয়েছে এই অ্যাপ। মোট ডাউনলোডের নিরিখে তিন নম্বরে রয়েছে TikTok। এর পরে চার ও পাঁচ নম্বরে রয়েছে যথাক্রমে Facebook ও Instagram।

এই প্রহম মোট ডাউনলোডের নিরিখে প্রথম 20 তে পৌঁছেছে PicsArt আর Biugo।প্রথমটা ছবি এডিট করার অ্যাপ, পরেরটা ভিডিও এডিটিং অ্যাপ। এছাড়াও 2019 সালের জানুয়ারি, ফেব্রুয়ারি ও মার্চ মাসে  মোট ডাউনলোডের নিরিখে প্রথম 20 তে রয়েছে ShareIt, YouTube, Like Video, Netflix, Snapchat, Spotify, Hotstar, Uber, Twitter আর  Amazon এর মতো অ্যাপগুলি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন