WhatsApp গ্রুপে যোগ হল নতুন ফিচার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
WhatsApp গ্রুপে যোগ হল নতুন ফিচার

WhatsApp গ্রুপের মধ্যে যোগ হয়েছে কল বাটন

হাইলাইট
  • iPhone এর WhatsApp এ পৌঁছে গেল নতুন আপডেট
  • iOS 8.0 বা তার বেশি ভার্সানে নতুন WhatsApp আপডেট করা যাবে।
  • আপডেটের সাইজ 137.5MB

iPhone এর WhatsApp এ পৌঁছে গেল নতুন আপডেট। গত মাসে iOS বিটা ভার্সানের WhatsApp এ এই ফিচার এসেছিল। নতুন এই আপডেটে একটি বাটন ক্লিক করে গ্রুপ কল করা যাবে। এর সাথেই একবারে একাধিক ভয়েস মেসেজ প্লে করার ফিচার যোগ হয়েছে। iOS 8.0 বা তার বেশি ভার্সানে নতুন WhatsApp আপডেট করা যাবে।

নতুন আপডেটে চ্যাট উইন্ডোর মধ্যে গ্রুপের নামের পাশের কল বাটন যোগ হয়েছে। এই বাটনে ক্লিক করে সহজের WhatsApp গ্রুপের মধ্যে ভয়েস বা ভিডিও কল করা যাবে। এই গ্রুপ কল বাটনে ট্যাপ করলে একটি তালিকা খুলে যাবে। এই তালিকায় গ্রুপের সব সদস্যকে দেখা যাবে। যাদেরকে গ্রুপ কলে নিতে চান তাঁদের সিলেক্ট করে কল বাটনে ক্লিক করলেই গ্রুপ কল শুরু হয়ে যাবে।

 

আরও পড়ুন: ভারতে লঞ্চ হল Asus ZenFone Max Pro M2 আর ZenFone Max M2

whatsapp for iphone group calling button gadgets 360 WhatsApp

গ্রুপে যে সব সদস্যের নম্বর আপনার ফোনে সেভ করা আছে শুধুমাত্র সেই সব গ্রাহককে গ্রুপ কলে নিতে পারবেন। এছাড়াও একটি কলে তিনজনের বেশি গ্রাহককে নেওয়া যাবে না। আপাতত শুধুমাত্র iOS গ্রাহকরা এই ফিচার ব্যবহার করতে পারবেন।whatsapp iphone new group call shortcut gadgets 360 WhatsApp

Android গ্রাহকদের এই ফিচার ব্যবহারে এখনও কিছুদিন অপেক্ষা করতে হবে। ইতিমধ্যেই Android বিটা ভার্সানে এই ফিচার দেখা গেলেও স্টেবেল ভার্সানে এই ফিচার পৌঁছায়নি।  নতুন এই ফিচার ব্যবহারের জন্য iOS গ্রাহকদের App Store থেকে WhatsApp আপডেট করতে হবে। নতুন এই আপডেটের সাইজ 137.5MB।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.