WhatsApp -এ ক্রিকেট স্টিকার পাঠাবেন কীভাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
WhatsApp -এ ক্রিকেট স্টিকার পাঠাবেন কীভাবে?

ক্রিকেট স্টিকার ব্যবহার করতে ফোনে লেটেস্ট WhatsApp (ভার্সান 2.19.115) ইন্সটল থাকা বাধ্যতামুলক

হাইলাইট
  • Android গ্রাহকরা এই ক্রিকেট স্টিকার প্যাক ডাউনলোড করতে পারবেন
  • এখন সার্ভার সাইড থেকে এই স্টিকার প্যাক ডাউনলোড করা যাচ্ছে
  • ফোনে লেটেস্ট WhatsApp ইন্সটল থাকা বাধ্যতামুলক

প্রায় শেষে দিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। বাকি আর কয়েকটা ম্যাচ। এর পরেই শুরু হবে ক্রিকেট বিশ্বকাপ। এবার অ্যানড্রয়েড গ্রাহকদের জন্য ক্রিকেট স্টিকার নিয়ে এল WhatsApp। শিঘ্রই iPhone গ্রাহকদের কাছেও এই ফিচার পৌঁছে যাবে। এই স্টিকারে প্রিয়জনের সাথে ক্রিকেট সংক্রান্ত স্টিকার ব্যবহার করা যাবে। গত বছর অক্টোবর মাসে স্টিকার নিয়ে হাজির হয়েছিল WhatsApp।

শুরুতেই WhatsApp গ্রাহকদের অফিশিয়াল ক্রিকেট স্টিকার প্যাক ডাউনলোড করতে হবে। ইমোজি বিভাগে ট্যাপ করে এই স্টিকার প্যাক ডাউনলোড করা যাবে। একবার ডাউনলোডের পরে নিজের স্টিকার বিভাগে নতুন ক্রিকেট স্টিকার প্যাক দেখা যাবে। এরপর যে কোন চ্যাটে এই স্টিকার ব্যবহার করা যাবে।

আপাতত শুধুমাত্র Android গ্রাহকরা এই ক্রিকেট স্টিকার প্যাক ডাউনলোড করতে পারবেন। এই স্টিকার প্যাকে ক্রিকেট সংক্রান্ত সব ধরনের ইমোশান পাওয়া যাবে।

whatsapp cricket stickers ipl 2019 1556538939960 WhatsApp

WhatsApp ক্রিকেট স্টিকার

এখন সার্ভার সাইড থেকে এই স্টিকার প্যাক ডাউনলোড করা যাচ্ছে। এই কারনে ফোনে লেটেস্ট WhatsApp (ভার্সান 2.19.115) ইন্সটল থাকা বাধ্যতামুলক। শিঘ্রই iPhone  গ্রাগকরাও ক্রিকেট স্টিকার প্যাক ব্যবহার করতে পারবেন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন