ভারতে প্রিমিয়াম গ্রাহকদের জন্য নতুন ফিচার নিয়ে এল Truecaller

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে প্রিমিয়াম গ্রাহকদের জন্য নতুন ফিচার নিয়ে এল Truecaller

WhatsApp, Google Duo ভয়েস কলিং এর মতো কাজ করবে নতুন পরিষেবা।

হাইলাইট
  • VoIP পরিষেবা নিয়ে এল Truecaller
  • ভারতে 10 কোটির বেশি গ্রাহক এই অ্যাপ ব্যবহার করেন
  • এখনও কোন বিবৃতি দেয়নি Truecaller

গত কয়েক মাসে প্রিমিয়াম গ্রাহকদের জন্য একের পর এক নতুন ফিচার নিয়ে এসেছে কলার আইডি অ্যাপ Truecaller। ভারতে 10 কোটির বেশি গ্রাহক এই অ্যাপ ব্যবহার করেন। এবার শুধুমাত্র প্রিমিয়াম গ্রাহকদের জন্য নতুন ফিচার নিয়ে এল কোম্পানি। এর ফলে ডেটা ব্যবহার করে কল করা যাবে। জনপ্রিয় এই পরিষেবা ভয়েস ওভার ইন্টারনেট প্রোটোকল (VoIP) নামে বিশ্বব্যাপী পরিচিত এই পরিষেবা।

TelecomTalk ওয়েবসাইটে প্রথম Truecaller  অ্যাপে VoIP পরিষেবার খবর সামনে এসেছে। WhatsApp, Google Duo ভয়েস কলিং এর মতো কাজ করবে নতুন পরিষেবা। ভয়েস কলের জন্য পর্যাপ্ত ব্যালেন্স না থাকলে অথবা নেটওয়ার্ক পরিষেবার বাইরে থাকলে কাজে লাগবে Truecaller এর VoIP পরিষেবা।

আপাতত সিমীত সংখ্যক Truecaller প্রিমিয়াম গ্রাহক VoIP পরিষেবা ব্যবহার করতে পারবেন। তবে কীভাবে সেই গ্রাহকদের বাছা হবে তা জানা যায়নি। তবে শুধুমাত্র প্রিমিয়াম গ্রাহকদের জন্যই এই পরিষেবা নিয়ে এসেছে কোম্পানিটি।

ইতিমধ্যেই এই পরিষেবা শুরু হলেও এই সম্পর্কে এখনও কোন বিবৃতি দেয়নি Truecaller। Gadgets 360 দপ্তরে Truecaller প্রিমিয়াম অ্যাকাউন্টে এই পরিষেবা ব্যবহার করা সম্ভব হয়েছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.