গ্রাহকের সুবিধার জন্য নতুন ফিচার নিয়ে এল Truecaller

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
গ্রাহকের সুবিধার জন্য নতুন ফিচার নিয়ে এল Truecaller

জুন মাসে Android গ্রাহকদের জন্য Truecaller Voice পরিষেবা শুরু হয়েছিল

হাইলাইট
  • Truecaller Voice পরিষেবার কল ওয়েটিং ফিচার যোগ হল
  • সাথে যোগ হয়েছে কলার আইডি
  • জুন মাসে Truecaller Voice পরিষেবা শুরু হয়েছিল

সম্প্রতি Truecaller থেকে ভয়েস কল করার সুবিধা শুরু হয়েছিল। বিশ্বব্যাপী সব Truecaller গ্রাহকরা নিজেদের মধ্যে ইন্টারনেট কানেকশন ব্যবহার করে ভয়েস কল করতে পারেন। এবার এই কলিং পরিষেবায় কল ওয়েটিং ফিচার যোগ হল। নতুন ফিচারে Truecaller গ্রাহকরা ‘বাধা ছাড়া' ভয়েস করতে পারবেন। আগে Android গ্রাহকদের জন্য এই ফিচার যোগ হয়েছিল। এবার iOS গ্রাহকদের জন্যেও কল ওয়েটিং ফিচার নিয়ে এল Truecaller।

truecaller

WhatsApp ও Skype এর মতো জনপ্রিয় ইন্টারনেট ভয়েস কলিং পরিষেবার সাথে প্রতিযোগিতায় ইন্টারনেট ভয়েস কলিং পরিষেবা নিয়ে এসেছিল Truecaller। নতুন কল ওয়েটিং ফিচারে Truecaller Voive গ্রাহককে দ্বিতীয় কলের সম্পর্কে জানিয়ে দেবে। যদিও এই জন্য আগের কল থামবে না। অ্যাপ থেকে কল ওয়েটিং এর  তথ্য গ্রাহককে জানিয়ে দেওয়া হবে।

কল ওয়েটিং ছাড়াও Truecaller Voice আপডেটে কলার আইডি ফিচার যোগ হয়েছে। ফোনে নম্বর সেভ না থাকলেও এই ফিচারে কলারের পরিচয় জানা যাবে।

সম্প্রতি বিশ্বব্যাপী Android ও iOS গ্রাহকদের জন্য ভিওআইপি কলিং পরিষেবা Truecaller Voice লঞ্চ হয়েছিল। জুন মাসে Android গ্রাহকদের জন্য প্রথম এই পরিষেবা শুরু হয়েছিল। পরে iOS গ্রাহকদের কাছে এই ফিচার পৌঁছায়।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.