সাবধান! গ্রাহকের অনুমতি ছাড়াই ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে যুক্ত হচ্ছে Truecaller

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সাবধান! গ্রাহকের অনুমতি ছাড়াই ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে যুক্ত হচ্ছে Truecaller

2017 সালে Truecaller Pay সার্ভিস লঞ্চ হয়েছিল

হাইলাইট
  • Truecaller এর বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন গ্রাহকরা
  • ভারতে 1.5 কোটি গ্রাহক এই অ্যাপ ব্যবহার করেন
  • গ্রাহকের অনুমতি ছাড়াই Truecaller Pay পেমেন্ট সার্ভিসে রেজিস্ট্রেশন হচ্ছে

2017 সালে ভারতে UPI বেসড পেমেন্ট সিস্টেম Truecaller Pay নিয়ে হাজির হয়েছিল Truecaller। এবার Truecaller এর বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন গ্রাহকরা। সাম্প্রতিক আপডেটের পরে Truecaller অ্যাপ গ্রাহকের অনুমতি ছাড়াই Truecaller Pay পেমেন্ট সার্ভিসে রেজিস্ট্রেশন হয়ে যাচ্ছে। মঙ্গলবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় এর বিরুদ্ধে ঝড় তুলেছেন Truecaller গ্রাহকরা। ইতিমধ্যেই লেটেস্ট আপডেটে ভুল থাকার কথা স্বীকার করে নিয়েছে Truecaller ।

“আমরা সাম্প্রতিক আপডেটে একটি ভুল খুঁজে পেয়েছি। সেখানে নিজে থেকেই Truecaller Pay তে রেজিস্ট্রেশন হয়ে যাচ্ছে।” জানিয়েছে Truecaller। “এটা আপডেটের একটা বুল থেকে হয়েছে। আরও বেশি গ্রাহক যেন এই সমস্যায় না পড়েন তাই ইতিমধ্যেই এই আপডেট পাঠানো বন্ধ করা হয়েছে। এই আপডেট পাঠানোর জন্য আমরা দুঃখিত। ইতিমধ্যেই এই সমস্যার সমাধানে ব্যবস্থা নিয়েছি আমরা। যে সব গ্রাহক ইতিমধ্যেই এই আপডেটের কারনে সমস্যার সম্মুখীন হয়েছেন সমস্যার সমাধান করে নতুন আপডেট পাঠাবো আমরা। যদিও গ্রাহক চাইলে নিজে থেকে ইউপিআই সার্ভিস থেকে ডিরেজিস্টার করে নিতে পারবেন।”

সকাল থেকে Truecaller এর অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডেল ট্যাগ করে ইউপিআই সার্ভিসে নিজে থেকে রেজিস্টার হওয়ার অভিযোগ তুলতে শুরু করেছেন গ্রাহকরা। নিজেদের Truecaller Pay পেমেন্ট সার্ভিসে গ্রাহকের অনুমতি ছাড়াই ব্যক্তিগত ব্যাঙ্ক অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন শুরু করেছিল এই অ্যাপ।

Android ফোনে Truecaller ভার্সান 10.41.6 আপডেতে এই ঘটনা শুরু হয়েছে। 24 জুলাই এই আপডেট পাঠানো শুরু হয়েছিল। ইতিমধ্যেই Google Play Store থেকে এই আপডেট পাঠানো বন্ধ করেছে কোম্পানি।

“এই ভুলের কারনে ভারতে অল্প সংখ্যক গ্রাহক সমস্যার সম্মুখীন হয়েছেন।” জানিয়েছে Truecaller। “এই খবর পাওয়ার সাথে সাথে আমরা আপডেট পাঠানো বন্ধ করেছি। শিঘ্রই এই সমস্যা সমাধান করে আপডেট পাবেন গ্রাহকরা।”

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.