অনলাইন ডেটিং আরও জনপ্রিয় করতে এবার আসছে Tinder Lite অ্যাপ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
অনলাইন ডেটিং আরও জনপ্রিয় করতে এবার আসছে Tinder Lite অ্যাপ

Photo Credit: Facebook/ Tinder

বিশ্বের জন্যতম জনপ্রিয় অনলাইন ডেটিং সার্ভিস Tinder। এবার অনলাইন ডেটিং কে আরও জনপ্রিয় করতে Tinder Lite অ্যাপ নিয়ে আসছে এই অনলাইন ডেটিং কোম্পানি। নতুন এই অ্যাপ একদিকে যেমন স্মার্টফোনে কম স্টোরেজের প্রয়োজন হবে। এছাড়াও Tinder অ্যাপ এর থেকে অনেক কম ইন্টারনেট ডেটাতে কাজ করবে Tinder Lite অ্যাপ।

পশ্চিম দুনিয়ায় ইতিমধ্যেই বেশ জনপ্রিয় Tinder। কিন্তু যে সব গ্রাহক বেসিক স্মার্টফোন ব্যবহার করে প্রথম স্মার্টফোন ব্যবহার শুরু করেছেন সেই গ্রাহকদের কাছে এখনও সেই ভাবে পৌঁছাতে পারেনি এই অনলাইন ডেটিং সার্ভিস। নতুন Tinder Lite অ্যাপ লঞ্চ করে সেই সব গ্রাহকের কাছে পৌঁছে যাওয়ার চেষ্টা চালাচ্ছে কোম্পানিটি।

ইতিমধ্যেই নতুন এই অ্যাপ লঞ্চের ঘোষনা করেছেন Tinder প্রধান। তবে কবে এই অ্যাপ লঞ্চ হবে তা জানানো হয়নি। তিনি জানিয়েছেন এশিয়ার বিভিন্ন দেশের Tinder কে আরও জনপ্রিয় করতেই এই অ্যাপ লঞ্চ করার পরিকল্পনা করেছে কোম্পানি।

গোটা বিশ্বের সবথেকে বেশি তরুন প্রজন্মের বাস ভারতে। তাই ভারত এর বাজারে আরও জনপ্রিয়তা পাওয়াই Tinder এর প্রধান লক্ষ্য।

গোটা বিশ্বে প্রায় 5 কোটি গ্রাহক Tinder ব্যবহার করেন। সম্প্রতি কোম্পানির পেইড সাবস্ক্রিপশানের দাম এক ধাক্কায় 38 শতাংশ বাড়িয়েছিল মার্কিন কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.