সব বাধা পেরিয়ে আবার এক নম্বরে TikTok

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সব বাধা পেরিয়ে আবার এক নম্বরে TikTok

ভারতে 12 কোটি গ্রাহক নিয়মিত TikTok ব্যবহার করেন

সম্প্রতি আদালতের নির্দেশের পরে ভারতে নিষিদ্ধ হয়েছিল TikTok। সম্প্রতি নিষেধাজ্ঞা ওঠার পরে আবার Play Store আর App Store থেকে ডাউনলোড করা যাচ্ছিল এই অ্যাপ। এবার ভারতে বিনামূল্যে ডাউনলোড হওয়া অ্যাপ এর তালিকায় আবার এক নম্বরে পৌঁছাল TikTok। Play Store ও App Store থেকে TikTok ডাউনলোড করলে বিশেষ পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছিল কোম্পানি। সোশ্যাল মিডিয়ায় #ReturnofTikTok মাইক্রো সাইট শেয়ার করলে এক লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছে চিনের কোম্পানিটি।

গত মাসের শুরুতে মাদ্রাজ হাই কোর্ট ভারতে TikTok ব্যবহার বন্ধের নির্দেশ দিয়েছিল। এর পরে Play Store আর App Store থেকে এই অ্যাপ ডাউনলোড করা যাচ্ছিল না। পরে নিষেধাজ্ঞা উঠলে আবার এই দুই মার্কেটপ্লেসে ফিরে আসে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ।

ডাউনলোড শুরু হওয়ার পরে নতুন গ্রাহক টানতে এক অফার নিয়ে হাজির হয়েছে TikTok। যে সব গ্রাহক বিশেষ মাইক্রো সাইটের লিঙ্ক শেয়ার করবেন এরকম ভাগ্যবান তিন গ্রাহককে প্রতিদিন এক লক্ষ টাকা দিচ্ছে TikTok। 16 মে পর্যন্ত বেই অফার চলবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন