নিষেধাজ্ঞা উঠলেও এখনই ডাউনলোড করা যাবে না TikTok

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
নিষেধাজ্ঞা উঠলেও এখনই ডাউনলোড করা যাবে না TikTok

Photo Credit: Joel Saget/ AFP

বুধবার TikTok এর উপর নিষেধাজ্ঞা তুলে নিয়েছিল মাদ্রাজ হাই কোর্ট। এই ঘটনার দুই দিন পরেও App Store আর Play Store থেকে TikTo ডাউনলোড করা যাচ্ছে না।

তথ্য প্রযুক্তি মন্ত্রক সূত্রে জানা গিয়েছে আদালতের নির্দেশ হাতে এলে তবেই TikTok ফিরিয়ে আনার জন্য Google ও Apple এর সাথে যোগাযোগ করা হবে।

3 এপ্রিল TikTok কে নিষিদ্ধ ঘোষণা করেছিল মাদ্রাজ হাই কোর্ট।  আদালতে নিষিদ্ধ হওয়ার পরে গত সপ্তাহে তথ্য প্রযুক্তি মন্ত্রক ভারতে Play Store ও App Store থেকে এই অ্যাপ সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছিল।

পর্নগ্রাফি ভিডিও এই প্ল্যাটফর্মে আপলোড করা হবে না শর্তে ভারতে TikTok অ্যাপ থেকে সাময়িকভাবে নিষেধাজ্ঞা তুলে নিয়েছিল আদালত। এই শর্ত না মানলে আবার হন্তক্ষেপ করবে আদালত।

ভারতে 12 কোটি গ্রাহক নিয়মিত TikTok ব্যবহার করেন। এই অ্যাপের মালিক চিনের ByteDance কোম্পানি।

শুক্রবারেও Play Store ও App Store এ TikTok অ্যাপ সার্চ করে পাওয়া যায়নি। বুধবারের পরে এই বিষয়ে এখনও কোন বিবৃ দেওয়া হয়নি কোম্পানির তরফে।

বুধবার নিষেধাজ্ঞা ওঠার পরে TikTok জানিয়েছিল, “এই সিদ্ধান্তকে আমরা স্বাগত জানাই। এর ফলে ভারতের সৃজনশীল গ্রাহকরা আবার TikTok” ব্যবহার করতে পারবেন।”

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.