সমকামীদের জন্য সেরা চারটি অনলাইন ডেটিং অ্যাপ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সমকামীদের জন্য সেরা চারটি অনলাইন ডেটিং অ্যাপ

বৃহষ্পতিবার ঐতিহাসিক রায়ে সুপ্রিম কোর্ট জানিয়ে দিল সমকাম অপরাধ নয়। রায় ঘোষণা করে প্রধান বিচারপতি দীপক মিশ্র জানিয়ে দিলেন, সমকাম অপরাধ নয়। এর পরেই দেশ জুড়ে সমকামীদের মধ্যে আনন্দের এসেছে। সমাজে প্রায় সব ক্ষেত্রেই সমকামীদের আলাদা করে রাখা হয়। ডেটিং অ্যাপও তার ব্যতিক্রম নয়। জনপ্রিয় কোন ডেটিং অ্যাপ এই সমকামী সঙ্গী বা সঙ্গিনী খোঁজার উপায় থাকে না। কিন্তু তাই বলে কী সমকামীরা অনলাইন ডেটিং এএ স্বাদ থেকে বঞ্চিত হবেন? আসুন দেখে নেওয়া যাক Android ও iPhone এর সেরা চারটি সমকামী ডেটিং অ্যাপ।

1. Grindr - Gay chat

2009 সালে লঞ্চ হয়েছিল Grindr। 192 টি দেশে প্রায় 50 লক্ষ সমকামী এই ডেটিং অ্যাপ ব্যবহার করেন। প্রতিদিন প্রায় 10,00 সমকামী প্রথমবার এই অ্যাপ ব্যবহার করেন। গ্রাহকের লোকেশান ট্র্যাক করে কাছের সমকামী বন্ধু খুঁজে পেতে সাহাজ্য করে এই অ্যাপ। পুরুষ সমকামীদের ডেটিং এর জন্য Grindr বিশ্বব্যপী অন্যতম জনপ্রিয় অ্যাপ। Android ও iOS এর জন্য পাওয়া যাবে এই অ্যাপ।

2. Zoe: Lesbian Dating

মহিলা সমকামী ডেটিং এ অন্যতম জনপ্রিয় অ্যাপ Zoe: Lesbian Dating। এই অ্যাপ এর অ্যাপ লোকেশানের উপর নির্ভর করে কাছের সমকামী সঙ্গিনীকে খুঁজে দিতে সাহায্য করবে। Android ও iPhone এ বিনামূল্যে ডাউনলোড করা যাবে এই লেসবিয়ান ডেটিং অ্যাপ।

3. Only Women: Lesbian dating

না থেকেই বোঝা যাচ্ছে শুধুমাত্র মহিলা সমকামীদের ডেটিং অ্যাপ Only Women। এই অ্যাপ এর মাধ্যমে আপনার এলাকায় সমকামী সঙ্গীনি খুঁজে পাওয়া সম্ভব। Android ও iOS থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে Only Women।

4. Hornet - Gay Social Network

সমকামীদের জন্য সম্পূর্ণ আলাদা সোশ্যাল নেটওয়ার্ক Hornet। এই অ্যাপ এ পাবলিক ছবি ও ব্যক্তিগত ছবি আলাদা করে পোস্ট করতে পারবেন। এই অ্যাপ এর মাধ্যমে বিশ্বব্যাপী সমকামী পুরুষদের সাথে সংযোজ তৈরী করতে পারবেন। iPhone ও Android এ ডাউনলোড করা যাবে এই গে সোশ্যাল মিডিয়া অ্যাপ।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
#সর্বশেষ খবর
  1. লঞ্চের আগে ফাঁস হয়ে গেল Samsung Galaxy A70s ফোনের ডিজাইন ও স্পেসিফিকেশন
  2. Amazon Great Indian Festival Sale: সস্তা হচ্ছে এই জনপ্রিয় স্মার্টফোনগুলি
  3. মুহূর্তে চার্জ হবে Redmi 8A ফোনের ব্যাটারি, জানিয়ে দিল Xiaomi
  4. আয়কর দফতরের ইমেলের ছদ্মবেশে ম্যালওয়ার! জারি সতর্কতা
  5. দিনে 2GB ডেটা, সাথে 4 লক্ষ টাকার জীবন বিমা: নতুন প্রিপেড প্ল্যান নিয়ে হাজির Airtel
  6. পুজোর আগেই লঞ্চ হল Samsung Galaxy A20s: ফিচারগুলি দেখে নিন
  7. চলতি সপ্তাহে লঞ্চ হবে 64MP ক্যামেরার Realme X2: দেখুন স্পেসিফিকেশন
  8. পুজোর আগেই সস্তা হচ্ছে জনপ্রিয় এই Realme স্মার্টফোনগুলি
  9. মধ্যবিত্তের সাধ্যের মধ্যে লঞ্চ হল Lenovo K10 Plus: দেখে নিন দাম ও স্পেসিফিকেশন
  10. Redmi Note 8 Pro কে টেক্কা দিতে আসছে Oppo K5, লঞ্চের আগে ফাঁস হল স্পেসিফিকেশন
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.