ফোনের স্টোরেজ ভরে গিয়েছে? MyJio অ্যাপে মিলবে সমাধান

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ফোনের স্টোরেজ ভরে গিয়েছে? MyJio অ্যাপে মিলবে সমাধান

MyJio অ্যাপ এর মাধ্যমে ছবি, ডকুমেন্ট ও মিডিয়া ফাইল ব্যাক-আপ রাখতে পারবেন

হাইলাইট
  • MyJio অ্যাপ এর সাথে যুক্ত হল Jio Cloud
  • শুরুতে সব গ্রাহককে 5GB ক্লাউড স্টোরেজ বিনামূল্যে দিচ্ছে Jio
  • ছবি, ভিডিও, ডকুমেন্ট ও মিউজিক ফাইল ব্যাক আপ নেওয়া যাবে

MyJio  অ্যাপ এর সাথে যুক্ত হল Jio Cloud। এর ফলে Jio গ্রাহকরা ফোনের MyJio অ্যাপ এর মাধ্যমে ছবি, ডকুমেন্ট ও মিডিয়া ফাইল ব্যাক-আপ রাখতে পারবেন। এতদিন Android ও iOS প্ল্যাটফর্মের জন্য আলাদা Jio Cloud অ্যাপ ছিল। রয়েছে Jio Cloud এর ওয়েব ভার্সান। তবে MyJio অ্যাপের সাথে Jio Cloud ইন্টিগ্রেশনের ফলে এই সার্ভিস জনপ্রিয়তা পাবে। এছাড়াও এবার থেকে MyJio অ্যাপ থেকেই Jio Tunes অ্যাক্টিভেট, ডিঅ্যাক্টিভেট করা যাবে।

ইতিমধ্যেই আপডেটের MyJio অ্যাপের মধ্যে একটি ক্লাউড অপশন পৌঁছেছে। সেখান থেকে সহজেই ফোনের যে কোন ছবি, ভিডিও, ডকুমেন্ট ও মিউজিক ফাইল ব্যাক আপ নেওয়া যাবে।

myjio app jio cloud integration gadgets 360 MyJio  Jio Cloud

MyJio  অ্যাপ এর সাথে যুক্ত হল Jio Cloud

শুরুতে সব গ্রাহককে 5GB ক্লাউড স্টোরেজ বিনামূল্যে দিচ্ছে Jio। ব্যাক আপ নেওয়া শেষ হলে Android, iOS ডিভাইসে Jio Cloud অ্যাপ অথবা Jio Cloud ওয়েব ভার্সান থেকে এই ফাইল ব্যবহার করা যাবে। কতটা স্টোরেজ ফাঁকা রয়েছে তা একটি বার এ দেখতে পাওয়া যাবে।

Google Play আর App Store থেকে আপডেটেড MyJio অ্যাপ ডাউনলোড করা যাবে। সম্প্রতি অনলাইন সিচার্জে সুবিধার জন্য MyJio অ্যাপ এর সাথে যোগ হয়েছি জিও সারথী ডিজিটার অ্যাসিস্ট্যান্ট। আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের মাধ্যমে অনলাইন রিচার্জের সময়া গ্রাহককে সাহায্য করবে এই ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.