1 কোটি টাকা পর্যন্ত পুরস্কার জেতার সুযোগ নিয়ে এল PUBG Mobile India Series 2019

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
1 কোটি টাকা পর্যন্ত পুরস্কার জেতার সুযোগ নিয়ে এল PUBG Mobile India Series 2019

23 জানুয়ারি পর্যন্ত PUBG Mobile India Series 2019 প্রতিযোগিতার রেজিস্ট্রেশান চলবে

হাইলাইট
  • বিজয়ীরা। 23 জানুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশান খোলা থাকবে
  • ফাইনাল ইভেন্টের জন্য 20 টি দল বাছাই হবে
  • প্রথম স্থানে থাকা দল 30 লক্ষ টাকা পুরস্কার পাবে

আট মাস আগে লঞ্চ হয়েছিল PUBG Mobile। মাত্র আট মাসে বিশ্বব্যাপী 20 কোটি গ্রাহক এই গেম ডাউনলোড করেছেন। গত বছর অক্টোবরে প্রথম PUBG Mobile ক্যাম্পাস চ্যাম্পিয়ানশিপে প্রায় 250,000 প্রতিযোগী অংশ নিয়েছিলেন। 30 টি শহরের 1,000 এর বেশি কলেজের প্রতিযোগীরা এই প্রতিযোগীতায় অংশ নিয়েছিলেন। সেই প্রতিযোগিতার বিশাল সাফল্যের পরে এবার আসছে OPPO PUBG MOBILE India Series 2019। ভারতে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা। এই প্রথম ভারতে সবার জন্য PUBG Mobile প্রতিযোগিতা হাজির হল। ভারতে এর আগে খুব কম ই-স্পোর্টস প্রতিযোগীতায় এত বড় অঙ্কের পুরস্কার পাওয়া গিয়েছে। পুরস্কার মূল্যের সাথেই Oppo স্মার্টফোন পাবেন বিজয়ীরা। 23 জানুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশান খোলা থাকবে।

 

আরও পড়ুন: 2018 সালে PUBG Mobile এর থেকেও বেশি রোজগার করেছে এই গেম

 

10 জানুয়ারি থেকে 23 জানুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশান চলবে।  21 থেকে 28 জানুয়ারি পর্যন্ত চলবে ইন গেম কোয়ালিফায়ার। সেখানে 2000 টি দল কোয়ালিফাই করবে। এই 2000 টি দলকে নিয়ে হবে অনলাইন প্লে-অফ। 9-24 ফেব্রুয়ারি পর্যন্ত অনলাইন প্লে অফের শেষে 20 টি দল গ্রান্ড ফাইনালে পৌঁছাবে। 10 মার্চ গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে।

 

আরও পড়ুন: PUBG Mobile এ যোগ হবে নতুন এই ফিচারগুলি

 

এই প্রতিযোগীতার নিয়মাবলী বিস্তারে দেখতে ও রেজিস্ট্রেশান করতে এখানে ক্লিক করুন

যে কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। সব ধরনের ম্যাপেই এই প্রতিযোগিয়তা চলবে। শুরুতে সব দলকে কোয়ালিফাইং রাউন্ডে অংশ নিয়ে হবে। সেখান থেকে 2,000 টি দল অনলাইন প্লে অফ এর জন্য কোয়ালিফাই করবে।  এরপর ফাইনাল ইভেন্টের জন্য 20 টি দল বাছাই হবে। প্রথম স্থানে থাকা দল পাবে 30 লক্ষ টাকা। দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা দল পাবেন 10 লক্ষ ও 5 লক্ষ টাকা। এছাড়াও নীচের সব বিভাগের বিজয়ীরা 50,000 টাকা করে পাবেন।

  • সবথেকে বেশি MVP
  • সবত্থেকে বেশি কিল
  • সব থেকে বেশি হেলথ রিস্টোর
  • সবথেকে বেশি সার্ভাইভাল টাইম
  • একটি গেমে সবথেকে বেশি কিল
কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.