চিকেন ডিনার জিততে চাইলে জেনে নিন PUBG Mobile জম্বি মোডের কিছু টোটকা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
চিকেন ডিনার জিততে চাইলে জেনে নিন PUBG Mobile জম্বি মোডের কিছু টোটকা
হাইলাইট
  • PUBG Mobile এ যোগ হয়েছে জম্বি মোড
  • PUBG Mobile ভার্সান 0.11.0 আপডেটে যোগ হয়েছে Zombie: Survive Till Dawn
  • রাতের অন্ধকারে আসবে জম্বি

PUBG Mobile জম্বি মোড ব্যাটেল রয়্যাল গেম খেলার অভিজ্ঞতাকে অন্য স্তরে নিয়ে গিয়েছে। PUBG Mobile ভার্সান 0.11.0 আপডেটে Zombie: Survive Till Dawn নামে নতুন মোড যোগ হয়েছে। লুট ও অন্যান্য খেলোয়াড়ের থেকে সাবধানের থাকার সাথেই নতুন মোডে জম্বির থেকেও দূরে থাকতে হবে।

 

1. মোট কত ধরনের জম্বি রয়েছে?

PUBG Mobile এ যোগ হয়েছে একাধিক জম্বি। কিছু জম্বি কাজ থেকে ক্ষতি করবে, কিছু জম্বি মুখে অ্যাসিড ছুঁড়ে মারবে। এছাড়াও থাকছে Resident Evil 2 এর টাইরান্ট বস। গেমের মধ্যেই টাইরান্টের আসার নোটিফিকেশান পেলে তা ক্রমাগত বাড়তে থাকে। এই সময় রাতের অন্ধকার থাকলে তা আরও কঠিন হয়ে যায়। জম্বির হাত থেকে বাঁচতে দিন ও রাতের সন্ধিক্ষণে সতর্ক থাকুন। খোলা যায়গায় থাকুন। চেষ্টা করুন জম্বির থেকে দুরত্ব বজায় রাখতে। পকেটে বেশি করে অস্ত্র রাখুন। জম্বি সহজে মারা যায় না।

 

2. জম্বি মারার সেরা অস্ত্র
জম্বি মোডের হাত ধরে PUBG Mobile এ যোগ হয়েছে নতুন মিনি-গান আর ফ্লেমথ্রোয়ার। একসাথে একাধিক জম্বি দূরে রাখতে এই অস্ত্র কাজে লাগলেও জম্বি মারতে পারে না নতুন অস্ত্র দুটি। কাছ থেকে জম্বি মারতে শট গানের বিকল্প নেই। এক গুলিতেই জম্বি শেষ করা যায় শট গান দিয়ে। এছাড়াও জম্বি মারার জন্য Scar-L ব্যবহার করতে পারেন।

 

3. দিন ও রাতের তফাৎ

দিন ও রাত PUBG Mobile জম্বি মোডে এক বড় ভুমিকা নেবে। ম্যাপে মোট কত জম্বি থাকবে তা দিন ও রাতের উপরে নির্ভর করবে। প্রত্যেক গেমের মধ্যেই দিন, সন্ধ্যা ও রাত থাকবে। এর মধ্যে বেশিরভার সময় জুড়ে থাকবে দিন। আর সব থেকে কম সময় থাকবে সন্ধ্যা। দিনের বেলায় অস্ত্র সংগ্রহ করতে হবে। এরপর সন্ধ্যায় চলবে যুদ্ধের প্রস্তুতি। আর রাতের অন্ধকারে নেমে আসবে জম্বিরা।

 

4. দল বেঁধে খেলুন

একা খেলার থেকে দল বেঁধে খেললে PUBG Mobile এ জম্বির হাত থেকে রেহাই পাওয়া সহজ হবে। এই জন্য গেমের মধ্যে ভয়েস ভ্যাট ব্যবহার করুন।

 

5. জম্বি বোম ও জম্বি ভ্যাকসিন

PUBG Mobile এ জম্বির হাত থেকে রেহাই পেতে থাকছে জম্বি বোম ও জম্বি ভ্যাকসিন। বাড়ির ভিরতে জম্বি বোম পাওয়া যাবে। রাতের অন্ধকারে ব্যবহারের জন্য বাঁচিয়ে রাখুন জম্বি বোম। এক বোমে একসাথে এক দল জম্ব ই মারা সম্ভব। এই বোমে আসে পাশে থাকা খেলোয়াড়ের কোনও ক্ষতি হবে না।

 


If you're a fan of video games, check out Transition, Gadgets 360's gaming podcast. You can listen to it via Apple Podcasts or RSS, or just listen to this week's episode by hitting the play button below.

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন