সোমবার নতুন ভিকেন্ডি ম্যাপে PUBG Mobile খেলবেন কীভাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সোমবার নতুন ভিকেন্ডি ম্যাপে PUBG Mobile খেলবেন কীভাবে?
হাইলাইট
  • নতুন 6 কিমি x 6 কিমি ভিকেন্ডি ম্যাপে বরফের মধ্যে খেলা যাবে PUBG Mobile
  • 20 ডিসেম্বর এই আপডেট আসতে চলেছে
  • সোমবার বিটা গ্রাহকরা ভিকেন্ডি ম্যাপে PUBG Mobile খেলার সুযোগ পাবেন

সারা বিশ্বের PUBG প্রেমীরা ভিকেন্ডি ম্যাপের অপেক্ষায় রয়েছেন। নতুন 6 কিমি x 6 কিমি ভিকেন্ডি ম্যাপে বরফের মধ্যে খেলা যাবে PUBG Mobile। সম্প্রতি একাধিক রিপোর্টে জানানো হয়েছে আগামী 20 ডিসেম্বর এই আপডেট আসতে চলেছে। তবে সোমবার বিটা গ্রাহকরা ভিকেন্ডি ম্যাপে PUBG Mobile খেলার সুযোগ পাবেন।

আরও পড়ুন: নতুন ভার্সানে সামনে এল PUBG Mobile: এক নজরে সব নতুন ফিচার

শুক্রবার XDA Developers আর Beebom ওয়েবসাইটে দুটি আলাদা রিপোর্টে PUBG Mobile 0.10.0 এর প্যাচ নোট প্রকাশিত হয়েছে। সেখানে জানানো হয়েছে 20 ডিসেম্বর সকাল 5 টা 30 মিনিট থেকে নতুন ভিকেন্ডি ম্যাপ লাইভ হবে।

আরও পড়ুন: কবে ফ্ল্যাশ সেলের ঝামেলা থেকে মুক্তি পাবে Redmi Note 6 Pro?

PUBG Mobile ডেভেলপার জানিয়েছে সোমবার দুপর 1 টা 30 মিনিট থেকে নতুন ভিকেন্ডি ম্যাপে খেলতে পারবেন বিটা গ্রাহকরা। শুধুমাত্র Android ও iOS বিটা গ্রাহকরা সোমবার ভিকেন্ডি ম্যাপে খেলতে পারবেন।

আরও পড়ুন: Poco F1 এর দাম পাকাপাকিভাবে কমালো Xiaomi

ভিকেন্ডি ম্যামের সাথেই PUBG Mobile এ বরফে চলে একাধিক গাড়ি যোগ হবে। নেছাড়াও থাকছে ক্রস সার্ভার ম্যাচমেকিং। এই ফিচার অন করলে একই টায়ারে অন্য প্ল্যাটফর্মের খেলোয়াড়দের সাথে PUBG Mobile খেলা যাবে। সাথে আরবিক ভাষা যোগ হচ্ছে এই গেমে। XDA Developers ওয়েবসাইটে প্রকাশিত PUBG Mobile 0.10.0 প্যাচ নোটের প্রাধান নজর রাখা যাক।

আরও পড়ুন: সম্পূর্ণ নতুন ডিজাইনের ডিসপ্লে সহ লঞ্চ হল Samsung Galaxy A8s

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.