কীভাবে ডাউনলোড করবেন লেটেস্ট PUBG আপডেট?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
কীভাবে ডাউনলোড করবেন লেটেস্ট PUBG আপডেট?

PUBG Mobile ভার্সান 0.9.0 তে যোগ হয়েছে একাধিক আকর্ষনীয় ফিচার

হাইলাইট
  • Android ও iOS ডিভাইসে পৌঁছালো নতুন PUBG আপডেট
  • Google Play Store আর App Store থেকে ডাউনলোড করা যাচ্ছে
  • PUBG Mobile ভার্সান 0.9.0 তে যোগ হয়েছে একাধিক আকর্ষনীয় ফিচার

Android ও iOS ডিভাইসে পৌঁছালো নতুন PUBG আপডেট। নতুন এই ভার্সানের নাম PUBG Mobile 0.9.0। Android ফোনে এই আপডেটের সাইজ 608MB। ইতিমধ্যেই Google Play Store আর App Store থেকে ডাউনলোড করা যাচ্ছে এই আপডেট।

PUBG Mobile ভার্সান 0.9.0 তে যোগ হয়েছে একাধিক আকর্ষনীয় ফিচার। এর মধ্যেই অন্যতম এরাঙ্গেল ম্যাপের নাইট মোড, নতুন স্পেকটেটার মোড, একাধিক হলোইন থিম, একটি ‘মুভি' পিকচার স্টাইল, একাধিক নতুন অস্ত্র, নতুন গাড়ি। এছাড়াও যোগ হয়েছে একাধিক নতুন ফিচার।

এক বিবৃতিতে Tencent Games জানিয়েছে এবার থেকে গেম খেলার সময় হঠাৎ করে দিন অথবা রাত হয়ে যাবে। তাই নতুন আপডেটে যোগ হয়েছে নাইট ভিশান গগলস, নতুন বিল্ডিং সাছ সহ একাধিক নতুন জিনিস।

PUBG Mobile ভার্সান 0.9.0 এ যোগ হয়েছে নতুন স্পেকটেটার মোড। এর ফলে কোন খেলোয়াড় মরে যাওয়ার পরেও দর্শক হিসাবে এই গেম দেখতে পাবেন। সামনেই পশ্চিম দুনিয়ায় আসছে হলোইন উৎসব। তার ঠিক আগেই এই গেমে যোগ হয়েছে একাধিক নতুন ফিচার।

এছাড়াও নতুন এই আপডেটে ‘মুভি' পিকচার স্টাইল যোগ হচ্ছে। এর ফলে গেম খেলার সময় বিভিন্ন সেটিংস বদল করা যাবে। এবার থেকে গেমের ভিতরে নতুন কিছু কেনার আগে তার রঙ পছন্দ করতে পারবেন গ্রাহকরা।

আগে দূর থেকে কোন প্লেয়ার দেখতে পেলে গেমে ল্যাগ আসত। সেই সমস্যার সমাধান হয়েছে PUBG Mobile ভার্সান  0.9.0 আপডেটে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.