এই সপ্তাহে ভারতে আসছে PUBG Lite

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
এই সপ্তাহে ভারতে আসছে PUBG Lite

ইতিমধ্যেই 200,000 এর বেশি মানুষ PUBG Lite এর জন্য প্রি-রেজিস্টার করেছেন

হাইলাইট
  • কম শক্তিশালী কম্পিউটারে খেলা যাবে PUBG Lite
  • হিন্দি ভাষা সাপোর্ট থাকছে এই গেমে
  • 11 জুলাই ইভেন্ট কোড পাঠানো হবে

জুন মাসে ভারতে PUBG Lite রেজিস্ট্রেশন শুরু হয়েছিল। সম্প্রতি PUBG গেলের হালকা ভার্সান PUBG Lite এর ঘোষনা করেছিল PUBG Crop। তুনলামুলক কম কনফিগারেশন কম্পিউটারের কথা মাথায় রেখে এই গেম ডেভেলপ করা হয়েছে। তবে এই গেম খেলার জন্য বেশিদিন অপেক্ষা করতে হবে না। 4 জুলাই থেকে ভারতে Pubg Lite বিটা সার্ভার শুরু হয়ে যাচ্ছে। যারা ইতিমধ্যেই PUBG Lite গেম প্রি-রেজিস্টার করেছে আর তিন দিনের মধ্যে এই গেম খেলতে পারবেন।

PUBG অফিশিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে 4 জুলাই ভারতে PUBG Lite সার্ভার শুরু হবে। একই দিনে আফগানিস্থান, বাংলাদেশ, ভুটান, মালদ্বীপ, নেপাল, পাকিস্তান ও শ্রীলঙ্কার এই গেমের সার্ভার শুরু হবে। PUBG Lite বিটা গেমে থাকছে হিন্দি ভাষা সাপোর্ট।

গত মাসে PUBG Lite রেজিস্ট্রেশন শুরু হয়েছিল। যে স গ্রাহক PUBG Lite এর বিটা ভার্সান প্রি-রেজিস্টার করবেন সবাই একটি Tiger M416 বন্দুক বিনামূল্যে পাবেন। এছাড়াও চিতা প্যারাশুট স্কিন ইভেন্ট রিওয়ার্ড থাকবে। যদিও এক লক্ষের বেশি গ্রাহক প্রি-রেজিস্টার করেন তবে সবাই একটি কালো স্কার্ফ, পিঙ্ক গ্লাস আর বডি কম্ব্যাট প্যান্ট বিনামূল্যে পাবেন। প্রি-রেজিস্টার গ্রাহকের সংখ্যা দুই লক্ষ ছাড়ালে সবার একটি PUBG স্কার্ফ, হলুদ ও কালো স্ট্রিপ লং স্লিভ শার্ট আর লাল স্পোর্টস টপ বিনামূল্যে পাবেন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.