ভারতে PUBG Lite প্রি-রেজিস্ট্রেশন শুরু হল, থাকছে আকর্ষনীয় পুরস্কার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে PUBG Lite প্রি-রেজিস্ট্রেশন শুরু হল, থাকছে আকর্ষনীয় পুরস্কার
হাইলাইট
  • ভারতে PUBG Lite বিটা প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে
  • 4 জুলাই পর্যন্ত চলবে এই রজিস্ট্রেশন
  • 11 জুলাই ইমেলে কোড মিলবে

সম্প্রতি PUBG গেলের হালকা ভার্সান PUBG Lite এর ঘোষনা করেছিল PUBG Crop। তুনলামুলক কম কনফিগারেশন কম্পিউটারের কথা মাথায় রেখে এই গেম ডেভেলপ করা হয়েছে। এবার ভারতে PUBG Lite বিটা ভার্সানের প্রি-রেজিস্ট্রেশন শুরু হল।

ভারতে PUBG Lite অফিশিয়াল  Facebook পেজ থেকে এই গেম প্রি-রেজিস্ট্রেশন শুরুর ঘোষনা করা হয়েছে। 4 জুলাই পর্যন্ত PUBG Lite বিটা ভার্সান রেজিস্ট্রেশন করা যাবে।

pubg lite india body PUBG Lite

প্রি-রেজিস্ট্রেশন শেষ হলে 11 জুলাই ইমেল এ ইভেন্ট কোড পাঠানো হবে। ইতিমধ্যেই 15 টি দেশে PUBG Lite এর ওপেন বিটা প্রোগ্রাম শুরু হয়েছে।

যে স গ্রাহক PUBG Lite এর বিটা ভার্সান প্রি-রেজিস্টার করবেন সবাই একটি Tiger M416 বন্দুক বিনামূল্যে পাবেন। এছাড়াও চিতা প্যারাশুট স্কিন ইভেন্ট রিওয়ার্ড থাকবে। যদিও এক লক্ষের বেশি গ্রাহক প্রি-রেজিস্টার করেন তবে সবাই একটি কালো স্কার্ফ, পিঙ্ক গ্লাস আর বডি কম্ব্যাট প্যান্ট বিনামূল্যে পাবেন। প্রি-রেজিস্টার গ্রাহকের সংখ্যা দুই লক্ষ ছাড়ালে সবার একটি PUBG স্কার্ফ, হলুদ ও কালো স্ট্রিপ লং স্লিভ শার্ট আর লাল স্পোর্টস টপ বিনামূল্যে পাবেন।

ইমেল এর মাধ্যমে  11 জুন সব গ্রাহককে এই সব কোড পাঠিয়ে দেওয়া হবে। পরে কোড ব্যবহার করে তা রিডিম করা যাবে। এখানে ক্লিক করে এখনই PUBG Lite বিটা ভার্সানে প্রি-রেজিস্টার করতে পারবেন

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.