পড়াশুনো লাটে উঠেছে বলে PUBG খেলা নিষিদ্ধ হল স্কুলে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
পড়াশুনো লাটে উঠেছে বলে PUBG খেলা নিষিদ্ধ হল স্কুলে
হাইলাইট
  • গুজরাটের সব প্রাথমিক স্কুলে PUBG খেলা নিষিদ্ধ হয়েছে
  • এক বিজ্ঞপ্তিতে এই কথা জানিয়েছে গুজরাটের প্রাথিম শিক্ষা দপ্তর
  • আধিকারিকদের প্রয়োজনীয় সব পদক্ষেপ নেওয়ার নির্দের দেওয়া হয়েছে

গুজরাটের সব প্রাথমিক স্কুলে PUBG খেলা নিষিদ্ধ হয়েছে। মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে রাজ্যের সব জেলার আধিকারিকদের প্রাথমিক স্কুলে অনলাইন গেম PlayerUnknown's Battlegrounds বা PUBG খেলা নিষিদ্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে। এক আধিকারিক জানিয়েছেন, গুজরাট শিশু অধিকার সুরক্ষা কমিশনের সুপারিশ অনুযায়ী এই পদক্ষেপ নিয়েছে গুজরাটের প্রাথিম শিক্ষা দপ্তর।

 

আরও পড়ুন: 2018 সালে PUBG Mobile এর থেকেও বেশি রোজগার করেছে এই গেম

 

PUBG খেলা বন্ধ করার জন্য গুজরাটের প্রাথমিক শিক্ষা দপ্তরের আধিকারিকদের প্রয়োজনীয় সব পদক্ষেপ নেওয়ার নির্দের দেওয়া হয়েছে। শিশুরা এই গেমের প্রতি আসক্ত হয়ে পড়ায় পড়াশুনায় তার প্রভাব পড়ছিল। তবে এই বিজ্ঞপ্তিতে PUBG Mobile না PUBG এর পিসি ভার্সান নিষিদ্ধ হয়েছে তা জানা যায়নি।

 

আরও পড়ুন: 1 কোটি টাকা পর্যন্ত পুরস্কার জেতার সুযোগ নিয়ে এল PUBG Mobile India Series 2019

 

সম্প্রতি জাতীয় শিশু অধিকার সুরক্ষা কমিশন সারা দেশে PUBG খেলা নিষিদ্ধ করার সুপারিশ করেছিল। এই বিষয়ে PUBG ডেভেলপার Tencent Games কে প্রশ্ন করা হলে এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত কোন উত্তর পাওয়া যায়নি।

 

আরও পড়ুন: এসে গেল PUBG Mobile 0.10.5 আপডেট: ডাউনলোডের আগে জেনে নিন নতুন ফিচারগুলি

 

গত মাসে পরীক্ষায় খারাপ ফল করার জন্য PUBG কে দোষ দিয়েছিল জম্মু ও কাশ্মীরে এক ছাত্র। সেই সময় রাজ্যপালের কাছে সারা রাজ্যে PUBG খেলা নিষিদ্ধ করার আহ্বান জানিয়েছিল জম্মু ও কাশ্মীর ছাত্র পরিষদ। ছাত্র পরিষদ জানিয়েছিল PUBG তে আসক্ত হয়ে ছাত্ররা দশম ও দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় খারাপ ফল করছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.