জনপ্রিয়তায় ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছে PUBG

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
জনপ্রিয়তায় ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছে PUBG
হাইলাইট
  • বিশ্বব্যাপী মোট PUBG খেলোয়াড়ের সংখ্যা 10 কোটি
  • মার্কিন দুনিয়ায় এখন PUBG খেলোয়াড়ের সংখ্যা 30 লক্ষ।
  • মার্কিন যুক্তরাষ্ট্রের মোট PUBG খেলোয়াড়ের 30 শতাংশ মহিলা

ইতিমধ্যেই বিশ্বব্যাপী দারুন জনপ্রিয় হয়েছে PlayerUnknown's Battleground (PUBG)। ভারতও তার ব্যতিক্রম নয়। এবার মার্কিন দুনিয়ায় জনপ্রিয়তার নতুন রেকর্ড করল এই গেম। সম্প্রতি এক রিপোর্টে জানানো হয়েছে মার্কিন দুনিয়ায় এখন PUBG খেলোয়াড়ের সংখ্যা 30 লক্ষ। এর মধ্যে বেশিরভাগ খেলোয়াড় Android ডিভাইস থেকে এই গেম খেলেন। কয়েকদিন আগেই কোম্পানি জানিয়েছিল বিশ্বব্যাপী Android ও iOS মিলে মোট PUBG খেলোয়াড়ের সংখ্যা 10 কোটি। এই বছর মার্চ মাসেই মোবাইলের জন্য লঞ্চ হয়েছিল PlayerUnknown's Battleground (PUBG)।

নতুন এই রিপোর্টে জানা গিয়েছে মার্কিন দুনিয়ায় মোট PUBG খেলোয়াড়ের সংখ্যা 31 লক্ষ। এর মধ্যে 17 লক্ষ খেলোয়াড় Android ডিভাইস থেকে PUBG খেলেন। মার্কিন যুক্তরাষ্ট্রের মোট PUBG খেলোয়াড়ের 30 শতাংশ মহিলা। সেই দেশে PUBG খেলোয়াড়রা দিনে গড়ে 5.5 বার এই গেম খেলেন। এর মধ্যে 14 শতাংশ খেলোয়াড় প্রতিদিন এই গেম খেল। আর 50 শতাংশ খেলোয়াড় মাসে অন্তত একবার PUBG খেলেন।

মার্চ মাসে Android ও iOS এর জন্য PUBG গেম লঞ্চ করা হয়েছিল। মে মাসে 1 কোটি খেলোয়াড় প্রতিদিন এই গেম খেলা শুরু করেন। সম্প্রতি কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে চার মাসে কম সময়ে প্রতিদিন 1.4 কোটি খেলোয়াড় প্রতিদিন PUBG খেলেন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
#সর্বশেষ খবর
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.