মোবাইল ব্যাঙ্কিং এর জন্য নতুন অ্যাপ লঞ্চ করল Paytm

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মোবাইল ব্যাঙ্কিং এর জন্য নতুন অ্যাপ লঞ্চ করল Paytm

Google Play আর Apple App Store থেকে নতুন Paytm Payments Bank ডাউনলোড করা যাবে

হাইলাইট
  • মোবাইল ব্যাঙ্কিং এর জন্য আলাদা অ্যাপ লঞ্চ করল Paytm Payments Bank
  • এই মুহুর্তে ভারতে মোট 4.3 কোটি গ্রাহক রয়েছে এই ব্যাঙ্কের
  • Google Play আর Apple App Store থেকে নতুন অ্যাপ

মোবাইল ব্যাঙ্কিং এর জন্য আলাদা অ্যাপ লঞ্চ করল Paytm Payments Bank। এই অ্যাপ ব্যবহার করে Paytm Payments Bank গ্রাহকরা অ্যাকাউন্ট ব্যালেন্স দেখতে পাবেম। এর সাথেই ডেবিট কার্ডের আবেদন করা যাবে এই অ্যাপ থেকে। ডিজিটাল ডেবিট কার্ড ব্যবহারেও এই অ্যাপ কাজে লাগবে। গ্রাহক পরিষেবার জন্যেও কাজে লাগবে এই অ্যাপ। 2017 সালে লঞ্চ হয়েছিল Paytm Payments Bank। এই মুহুর্তে ভারতে মোট 4.3 কোটি গ্রাহক রয়েছে এই ব্যাঙ্কের। Android ও iOS প্ল্যাটফর্মের জন্য নতুন এই অ্যাপ নিয়ে এসেছে Paytm।

Google Play আর Apple App Store থেকে নতুন Paytm Payments Bank ডাউনলোড করা যাবে। “ধাপে ধাপে ব্যাঙ্কের গ্রগ্রাহকদের একাধিক পরিষেবা দেওয়ার পরিকল্পনা করে লঞ্চ হয়েছে Paytm Payments Bank।” বলেন Paytm Payments Bank এর প্রধান সতীশ কুমার। “নতুন অ্যাপ লঞ্চ হলেও Paytm অ্যাপ থেকেও Paytm Payments Bank এর সব সুবিধা পাবেন গ্রাহকরা” বলেন তিনি।

2017 সালের নভেম্বর মাসে লঞ্চ হয়েছিল Paytm Payments Bank। ইতিমধ্যেই এই ব্যাঙ্কের গ্রাহক সংখ্যা 4.3 কোটি ছাড়িয়েছে। এই বছর জানুয়ারি মাসে IndusInd Bank এর সাথে হাত মিলিয়ে ফিক্সড ডিপোজিট পরিষেবা শুরু করেছিল Paytm Payments Bank।

Paytm এর প্রধান কোম্পানি One97 এই ওয়েবসাইটের অন্যতম লগ্নিকারী।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.