এবার ক্রেডিট কার্ড বিল জমা দিন Paytm অ্যাপ থেকে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এবার ক্রেডিট কার্ড বিল জমা দিন Paytm অ্যাপ থেকে

এবার Paytm অ্যাপ থেকে ক্রেডিট কার্ড বিল মেটান। Visa-র সাথে হাত মিলিয়ে এবার Paytm অ্যাপ থেকেই Visa ক্রেডিট কার্ড বিল জমা দেওয়া যাবে। যে কোন ব্যাঙ্কের Visa ক্রেডিট কার্ডের বিল জমা দেওয়া যাবে এই পেমেন্টস অ্যাপ দিয়ে।

BHIM UPI এর মাধ্যমে এবার থেকে Paytmগ্রাহকরা নিজেদের Visa ক্রেডিট কার্ডের বিল জমা দিতে পারবেন। এর ফলেই UPI পেমেন্ট আরও প্রাসঙ্গিক করে তুললো Paytm।

“Visa-র সাথে হাত মিলিয়ে Paytm অ্যাপ থেকে ক্রেডিট কার্ড বিল দেওয়ার নতুন ফিচার নিয়ে আসতে পেরে আমরা খুশি। এর ফলে দেশের কয়েক কোটি ক্রেডিট কার্ড গ্রাহক উপকৃত হবেন।” বলে জানিয়েছেন কোম্পানির সিইও কিরন ভাসিরেড্ডি।

তিনি আরও জানিয়েছেন UPI পেমেন্ট সহ ডেবিট কার্ড ও ইন্টারনেট ব্যাঙ্কিং এর মাধ্যমেও Paytmঅ্যাপ থেকে ক্রেডিট কার্ড মিল জমা দেওয়া যাবে।

“এখন থেকে Visa ক্রেডিট কার্ডের বিল Paytm অ্যাপ থেকে জমা দেওয়া যাবে। এর ফলে ক্রেডিট কার্ড ইকো সিস্টেমের সম্পূর্ণ ডিজিটালাইজেশান সম্পূর্ণ হল। এবার থেকে ক্রেডিট কার্ট পেমেন্ট থেকে শুরু করে বিল জেনারেট ও পেমেন্ট গোটাটাই ডিজিটালি করা যাবে।” বলে জানিয়েছেন ভারতে Visa –র বাণিজ্যিক প্রধান মুরলী নায়ার।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.